BJP-Shiv Sena: 'Modi-ই বিজেপির প্রকৃত মুখ', মুখপত্রে প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসায় শিব সেনা

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে তীব্র কটাক্ষ। 

Updated By: Sep 18, 2021, 08:47 PM IST
BJP-Shiv Sena: 'Modi-ই বিজেপির প্রকৃত মুখ', মুখপত্রে প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসায় শিব সেনা

নিজস্ব প্রতিবেদন: ২০১৯-এর বিধানসভা ভোটের পর সরকার গঠন নিয়ে মতানৈক্য়। বিজেপির (BJP) সঙ্গে ২৫ বছরের জোট ভাঙে শিব সেনা (Shiv Sena)। ২০২৪-এ মহারাষ্ট্রে ফের বিধানসভা ভোট। ঠিক তার আগে শিব সেনা (Shiv Sena) মুখপত্র 'সামনা'-তে (Saamana) নরেন্দ্র মোদীর (Narendra Modi) ভূয়সী প্রশংসা। প্রধানমন্ত্রীকেই বিজেপির 'প্রকৃত মুখ' বলে দাবি করল সংবাদপত্রটি। একই সঙ্গে তীব্র কটাক্ষ করল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (Amit Shah)।

শিব সেনা (Shiv Sena) মুখপত্রে লেখা হয়, "প্রধানমন্ত্রীই হলেন বিজেপির প্রকৃত মুখ। বাকিরা মুখোশ পরে রয়েছেন। মোদীকে ছাড়া ওই মুখোশ পরা ব্যক্তিরা পুরসভার ভোটেও জিততে পারবে না। সেটা জেনেই ২০২৪-এর ভোটের আগে একাধিক সাহসী পদক্ষেপ নিয়ে শুরু করেছেন মোদী।" কেবল মোদী নয় মুখপত্রে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডারও (JP Nadda) সুখ্যাতী করা হয়। লেখা হয়, "নাড্ডা আসার পর থেকেই বিজেপিতে পরিবর্তন এসেছে। মোদী এবং নাড্ডা তিন রাজ্যে মুখ্যমন্ত্রী বদল করেছেন। গুজরাট শিকড় গজিয়ে যাওয়া গাছকে উপড়ে ফেলেছেন তাঁরা। নতুন চারা পুঁতেছেন। মধ্যপ্রদেশ, হিমাচলপ্রদেশ এবং হরিয়ানার মুখ্যমন্ত্রীরাও তাঁদের নজরে রয়েছে।" 

আরও পড়ুন: Punjab: 'Imran Khan-এর বন্ধু, উনি দেশের নিরাপত্তায় বড় বিপদ', Amarinder-এর নিশানায় Sidhu

আরও পড়ুন: CID attacked in UP: যোগী রাজ্যে 'আক্রান্ত' বাংলার পুলিস

এরপর পশ্চিমবঙ্গ, তামিলনাড়ু, কেরল এবং মহারাষ্ট্রে বিজেপি পরাজয়ের প্রসঙ্গ টেনে 'সামনা'-তে (Saamana) অমিত শাহকে (Amit Shah) নিশানা করা হয়। শিব সেনা নেতা সঞ্জয় রাউত দাবি লেখেন, "একটা ধারনা তৈরি হয়েছিল যে অমিত শাহ যেকোনও ভোটে দলকে জেতাতে পারেন। কিন্তু তাঁর সময়েই বিজেপি-শিব সেনার ২৫ বছরের জোট ভেঙেছে। ওনার জন্যই মোদী এবং নাড্ডাকে খেসারত দিতে হচ্ছে।"

.