Modi On Rahul Gandhi: রাজ্যসভায় রাহুলকে বিঁধে মোদী-তির!

 'যুবরাজকে স্টার্টআপ হিসাবে তুলে ধরা হয়েছিল, কিন্তু তিনি নন-স্টার্টার হয়ে গেলেন'। 

Updated By: Feb 7, 2024, 05:51 PM IST
Modi On Rahul Gandhi: রাজ্যসভায় রাহুলকে বিঁধে মোদী-তির!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: 'যুবরাজকে স্টার্টআপ হিসাবে তুলে ধরা হয়েছিল, কিন্তু তিনি নন-স্টার্টার হয়ে গেলেন'। রাজ্যসভায়  রাহুল গান্ধীকে কটাক্ষ করলেন মোদী। তাঁর সাফ কথা, 'একই পরিবারের একাধিক সদস্য নিজের ক্ষমতায় যদি রাজনীতিকে এগিয়ে চলে, তাহলে তো কোনও আপত্তি নেই। কিন্তু কোনও পরিবার যখন রাজনৈতিক দল চালায় তখন সেটা পরিবারতন্ত্র। এর ফল ভুগছে দেশ'।

আরও পড়ুন:  Nitin Gadkari: 'যে ভালো কাজ করে সে কখনও সম্মান পায় না', বিস্ফোরক দাবি হেভিওয়েট কেন্দ্রীয় মন্ত্রীর

সংসদে এখন বাজেট অধিবেশন চলছে। স্রেফ ১০ বছরের কাজের খতিয়ান নয়, লোকসভায় জবাবি ভাষণে কংগ্রেসকে কার্যত  তুলোধনা করেছিলেন মোদী। রেয়াত করেননি রাহুলকেও। বলেছিলেন, ‘একই প্রোডাক্ট বার বার লঞ্চ করার চক্করে কংগ্রেসের দোকান বন্ধ হওয়ার পথে'। কবে? গতকাল, মঙ্গলবার।

ব্যবধান মাত্র একদিনের। আজ, বুধবার রাজ্যসভার ফের রাহুলকে কটাক্ষ করলেন মোদী। মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যকে হাতিয়ার করে প্রধানমন্ত্রীর আরও বক্তব্য়, 'লোকসভা নির্বাচনে কংগ্রেস ৪০ টা আসন পেয়ে গেলেও অনেক'।  কটাক্ষ করেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গেকেও।

রাজ্যসভায় মোদী বলেন, "আমি সেদিন বলতে পারিনি কিন্তু খাড়গেজির প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি সেদিন খুব মনোযোগ দিয়ে ও আনন্দে তাঁর কথা শুনছিলাম। লোকসভায় আমরা যে বিনোদনের অভাব বোধ করছিলাম, তা তিনি পূরণ করেছেন..।'

স্রেফ মৌখিক আক্রমণ নয়, কংগ্রেসের নেতৃত্বাধীন UPA আমলের আর্থিক দুর্নীতি নিয়ে এবার শ্বেতপত্র প্রকাশ করবে মোদী সরকার! বাড়ানো হতে পারে চলতি অধিবেশন মেয়াদও। সূত্রের খবর তেমনই।

২০০৪ থেকে ২০১৪। কেন্দ্রে দু'দফায়  ক্ষমতায় ছিল কংগ্রেসের নেতৃত্বাধীন UPA জোট। প্রধানমন্ত্রী ছিলেন মনমোহন সিংহ। ২০১৪ সালে বিজেপির নেতৃত্বে ক্ষমতায় আসে NDA। প্রথমবার প্রধানমন্ত্রীর কুর্সিতে বসেন নরেন্দ্র মোদী। এরপর ২০১৯-র লোকসভা ভোটে বিপুল ভোটে জেতে বিজেপি-ই।

আরও পড়ুন:  Chennai: চলন্ত বাসের গর্ত গলে পড়ে গেলেন মহিলা! তারপর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.