তামিলনাড়ুর সমুদ্র সৈকতে কী হাতে নিয়ে পায়চারি করছেন! উত্তর দিলেন প্রধানমন্ত্রী

 ছবিটি প্রকাশ হতেই ওই দণ্ডটি নিয়ে মানুষ প্রশ্ন করতে থাকেন। প্রধানমন্ত্রী সেইসব প্রশ্নের উত্তর দিয়েছেন নিজের টুইটার হ্যান্ডেলে

Updated By: Oct 13, 2019, 02:05 PM IST
তামিলনাড়ুর সমুদ্র সৈকতে কী হাতে নিয়ে পায়চারি করছেন! উত্তর দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: তামিলনাড়ুন মামাল্লাপুরম বিচে ঘুরে বেড়াচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হাতে ছোট লাঠির মতো বস্তু। দুই প্রান্ত ঢাকনা ক্যাপ লাগানো। ছবিটি প্রকাশ হতেই ওই দণ্ডটি নিয়ে মানুষ প্রশ্ন করতে থাকেন। প্রধানমন্ত্রী সেইসব প্রশ্নের উত্তর দিয়েছেন নিজের টুইটার হ্যান্ডেলে।

আরও পড়ুন-‘হিন্দু সংস্কৃতি’র জন্যই ভারতের মুসলিমরা সবচেয়ে সুখী, মন্তব্য মোহন ভাগবতের

প্রধানমন্ত্রী লিখেছেন, গতকাল থেকে আপনাদের অনেকেই প্রশ্ন করছেন, ‘মামাল্লাপুরমের বিচে বর্জ্য কুড়োবার সময়ে আমার হাতে ওই বস্তুটি আসলে কী? জানতে চেয়েছেন অনেকেই। এটি আসলে অ্যাকুপ্রশার রোলার। প্রায়ই আমি এটি ব্যবহার করি। লক্ষ্য করেছি, খুব ভালো কাজ দেয় এটি।’

শনিবার তামিলনাড়ুর মামাল্লাপুরম বিচে প্রায় আধ ঘণ্টা সময় কাটান মোদী। সমুদ্র সৈকতে পায়চারি করার সময় তিনি সৈকতে থেকে প্লাস্টিতেক বোতল, কলার খোসা, প্লাস্টিক সব বিভিন্ন ধরনের বর্জ্য কুড়িয়ে নেতা। সেই দৃশ্য প্রকাশিত হয়েছে সংবাদমাধ্যমে। সেই সময়েই তাঁর হাতে ওই দণ্ডটি দেখা যায়।

আরও পড়ুন-অগ্নিমূল্য বাজার দর, কোজাগরী লক্ষ্মীপুজোয় চিন্তায় মধ্যবিত্ত

চিনা প্রেসিডেন্ট শি জিনপিংয়ের সঙ্গে বৈঠক করতে তামিলনাড়ুর মামাল্লাপুরমে যান নরেন্দ্র মোদী। বিদেশ মন্ত্রক সূত্রে খবর বাণিজ্য, সন্ত্রাসবাদ-সহ একাধিক বিষয়ে কথা হয় দুই নেতার মধ্যে।

.