আরও এক ক্যাবিনেট মন্ত্রী করোনায় আক্রান্ত, ক'দিন আগে বৈঠক করেছিলেন প্রধানমন্ত্রীর সঙ্গে

সাধারণ মানুষ থেকে শুরু করে নেতা-মন্ত্রী, কাউকেই রেয়াত করছে না করোনাভাইরাস। 

Updated By: Aug 5, 2020, 12:07 PM IST
আরও এক ক্যাবিনেট মন্ত্রী করোনায় আক্রান্ত, ক'দিন আগে বৈঠক করেছিলেন প্রধানমন্ত্রীর সঙ্গে

নিজস্ব প্রতিবেদন- সাধারণ মানুষ থেকে শুরু করে নেতা-মন্ত্রী, কাউকেই রেয়াত করছে না করোনাভাইরাস। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আক্রান্ত হয়েছিলেন মারণ ভাইরাসে। এবার আরও এক ক্যাবিনেট মন্ত্রী আক্রান্ত। মঙ্গলবার সন্ধের দিকে পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান টুইট করে জানান, তিনি করোনা টেস্টে পজিটিভ। তিনি টুইটে লেখেন, করোনা উপসর্গ দেখা দিয়েছিল আমার শরীরে। তার পর টেস্ট করা হয়। আমার রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিতসকদের পরামর্শ মেনে আমি হাসপাতালে ভর্তি হব। চিন্তার কোনও কারণ নেই। সুস্থ আছি। করোনায় আক্রান্ত হওয়ার পর গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি হয়েছিলেন অমিত শাহ। জানা গিয়েছে, ধর্মেন্দ্র প্রধানকেও ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অমিত শাহের পর উত্তরপ্রদেশ বিজেপির সভাপতি স্বতন্ত্র দেব সিং আক্রান্ত হয়েছিলেন প্রাণঘাতী ভাইরাসে। এরই মধ্যে উত্তরপ্রদেশের মন্ত্রী কমলা রানি বরুণ করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানও করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি ভোপালে একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। ফলে পরিস্থিতি যে বেশ উদ্বেগজনক হয়ে উঠেছে তা আর বলার অপেক্ষা রাখে না। একের পর এক কেন্দ্রীয় মন্ত্রীর এভাবে আক্রান্ত হওয়ার খবরে সাধারণ মানুষের মধ্যেও আতঙ্ক ছড়াচ্ছে। তার উপর দেশে প্রায় রোজই করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। পরিস্থিতি কবে স্বাভাবিক হবে তা কেউ জানে না।

আরও পড়ুন-  অযোধ্যা মামলায় আদালতের মধ্যস্থতাকারী হয়েও ভূমিপুজোয় ডাক পেলেন না রবিশঙ্কর

দিনকয়েক আগে কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও পেট্রলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সঙ্গে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দুই মন্ত্রীর করোনা পজিটিভ হওয়ার পর কি তবে প্রধানমন্ত্রী কোয়ারেন্টাইন হবেন! এরই মধ্যে নরেন্দ্র মোদী আজ অযোধ্যায় রাম মন্দিরের ভূমিপূজোয় হাজির থাকবেন। ফলে আপাতত তাঁর কোয়ারেন্টাইন হওয়ার কোনও প্রশ্ন নেই।  

.