পাঠানকোট হামলায় তদন্তে এনআইএ, সাত জওয়ানের মৃত্যু, উদ্ধার চার জঙ্গির দেহ

পাঠানকোট হামলায় তদন্তে এনআইএ। ইতিমধ্যেই প্রকাশ্যে পাক মদতপুষ্ঠ জইশ-ই-মহম্মদের যোগ। পাঠানকোটে সেনা-জঙ্গির লড়াইয়ে এই পর্যন্ত চার জঙ্গির মৃতদেহ উদ্ধার হয়েছে। শহিদ এয়ার ফোর্সের এক কম্যান্ডো সহ মোট সাত সামরিক কর্মী। জঙ্গিদের সঙ্গে মরণপণ লড়াইয়ে কাল  নিহত হন তিনজন। পরে হাসপাতালে মৃত্যু হয় আরও তিনজনের। আজ IED নিষ্ক্রিয় করতে গিয়ে মৃত্যু হয়েছে আরও এক সেনাকর্মীর।  

Updated By: Jan 3, 2016, 12:40 PM IST
পাঠানকোট হামলায় তদন্তে এনআইএ, সাত জওয়ানের মৃত্যু, উদ্ধার চার জঙ্গির দেহ

ওয়েব ডেস্ক: পাঠানকোট হামলায় তদন্তে এনআইএ। ইতিমধ্যেই প্রকাশ্যে পাক মদতপুষ্ঠ জইশ-ই-মহম্মদের যোগ। পাঠানকোটে সেনা-জঙ্গির লড়াইয়ে এই পর্যন্ত চার জঙ্গির মৃতদেহ উদ্ধার হয়েছে। শহিদ এয়ার ফোর্সের এক কম্যান্ডো সহ মোট সাত সামরিক কর্মী। জঙ্গিদের সঙ্গে মরণপণ লড়াইয়ে কাল  নিহত হন তিনজন। পরে হাসপাতালে মৃত্যু হয় আরও তিনজনের। আজ IED নিষ্ক্রিয় করতে গিয়ে মৃত্যু হয়েছে আরও এক সেনাকর্মীর।  

কাল প্রাথমিকভাবে সেনার তরফে দাবি করা হয় দুদফার লড়াইয়ে মোট পাঁচজন জঙ্গির মৃত্যু হয়েছে। বিকেলেই টুইট করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। টুইটে জানানো হয়, পাঁচ জঙ্গিকেই নিকেশ করেছে ভারতীয় সেনা।   

পরে অবশ্য চার জঙ্গির দেহ উদ্ধারে ছড়ায় বিভ্রান্তি। তড়িঘড়ি টুইট প্রত্যাহার করেন স্বরাষ্ট্রমন্ত্রীও। তবে এখনও নির্দিষ্টভাবে সংখ্যা বলতে নারাজ সেনা।  ৩০ ডিসেম্বর ভারতে ছয় জঙ্গি অনুপ্রবেশ করে বলে  খবর রয়েছে সেনার কাছে। পাঠানকোটে নিকেশ হয়েছে  চার। বাকি দুজনের হদিশ পেতে  সকাল সাতটা থেকে এলাকা ঘিরে  ফের  চিরুনি তল্লাসি শুরু করেছে সেনা। তল্লাসিতে আরও  জঙ্গির দেহ মিলতে পারে বলেই মনে করছেন সেনাকর্তারা। 

.