Urinating on flight: মাঝ-আকাশে ফের অভব্যতা! ইন্ডিগোর বিমানে এবার বমি, মলত্যাগ যাত্রীর....

, গত ২৬ মার্চ গুয়াহাটি থেকে দিল্লি যাচ্ছিল ইন্ডিগোর একটি বিমান। সেই বিমানেই নাকি মত্ত অবস্থায় চড়ে বসেন এক যাত্রী! আর তাতেই ঘটে বিপত্তি।

Updated By: Mar 28, 2023, 09:40 PM IST
Urinating on flight: মাঝ-আকাশে ফের অভব্যতা! ইন্ডিগোর বিমানে এবার বমি, মলত্যাগ যাত্রীর....

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রস্রাব নয়। এবার মলত্যাগ, সঙ্গে বমিও! বিমানে ফের অভব্য আচরণ করলেন এক যাত্রী। সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ঘটনাটি প্রকাশ্যে এনেছেন ওই বিমানেরই অন্য এক যাত্রী। যেভাবে পরিস্থিতি সামাল দিয়েছেন বিমান সেবিকা, তার প্রশংসাও করেছেন তিনি। 

জানা গিয়েছে, গত ২৬ মার্চ গুয়াহাটি থেকে দিল্লি যাচ্ছিল ইন্ডিগোর একটি বিমান। সেই বিমানেই নাকি মত্ত অবস্থায় চড়ে বসেন এক যাত্রী! আর তাতেই ঘটে বিপত্তি।

কেন? বিমান তখন মাঝ আকাশে। অভিযোগ, মত্ত অবস্থায় প্রথমে বিমানের করিডোরে মলত্যাগ করেন ওই যাত্রী। তারপর নিজের সিট ছেড়ে বিমানের শৌচাগারের সামনে চলে যান তিনি এবং চারিদিকে মলত্যাগ করতে শুরু করেন! তারপর? দেরি করেননি বিমান সেবিকা। তড়িঘড়ি সবকিছু পরিষ্কার কলে ফেলেন তিনি। তবে, অভিযুক্ত যাত্রীর বিরুদ্ধে বিমান সংস্থা কোনও ব্যবস্থা নিয়েছে কিনা, তা জানা যায়নি।

আরও পড়ুন: Ukraine Returned MBBS Students: মমতার মতেই সায়! ইউক্রেন ফেরত ডাক্তারির ফাইনাল ইয়ারের ছাত্রদের বড় সুযোগ কেন্দ্রের

এর আগে, চলতি মাসেই নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী এয়ারলাইন্সের বিমানে প্রস্রাব করেছিলেন এক পড়ুয়া। যা গড়িয়ে পড়েছিল সহযাত্রীর গায়ে! দিল্লিতে অবতরণ করার অভিযোগ দায়ের করা হয়েছিল। বস্তুত, এয়ার ইন্ডিয়ার বিমানেও সহযাত্রীর অভব্য আচরণে বিপাকে পড়েন দুই মহিলা। একজনের গায়ে, আর একজনের কম্বলে এক ব্যক্তি প্রস্রাব করে দিয়েছিলেন বলে অভিযোগ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.