পরেশ বড়ুয়ার মৃত্যু সংবাদ খারিজ করল উলফা

সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অস্বীকার করে উলফা নেতা অনুপ চেটিয়া বলেন, যে সময় পরেশ বড়ুয়ার মৃত্যু হয়েছে বলে দাবি করা হচ্ছে তার পর অন্তত ৩ বার আমার সঙ্গে তাঁর ফোনে কথা হয়েছে।

Updated By: Nov 7, 2018, 07:35 PM IST
পরেশ বড়ুয়ার মৃত্যু সংবাদ খারিজ করল উলফা

নিজস্ব প্রতিবেদন: উলফা শীর্ষনেতা পরেশ বড়ুয়ার মৃত্যুসংবাদ খারিজ করে দিলেন সংগঠনের মহাসচিব অনুপ চেটিয়া। তিনি জানিয়েছেন, পরেশ বড়ুয়ার মৃত্যু সংবাদ ঠিক নয়। এমনকী অসমে সাম্প্রতিক বাঙালি হত্যাকাণ্ডের পরও তাঁর সঙ্গে কথা হয়েছে পরেশ বড়ুয়ার। 

বুধবার অসমের একটি সংবাদমাধ্যমের খবর নিয়ে শোরগোল শুরু হয়। প্রতিবেদনে দাবি করা হয়েছে, গোয়েন্দা সূত্রের খবর, মৃত্যু হয়েছে পরেশ বড়ুয়ার। চিন - মায়ানমার সীমান্তে রুইলিতে গত সপ্তাহে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাঁর। মোটরসাইকেল দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়েছে বলে দাবি করা হয়। 

সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অস্বীকার করে উলফা নেতা অনুপ চেটিয়া বলেন, যে সময় পরেশ বড়ুয়ার মৃত্যু হয়েছে বলে দাবি করা হচ্ছে তার পর অন্তত ৩ বার আমার সঙ্গে তাঁর ফোনে কথা হয়েছে। তিনি জানিয়েছেন, স্বাস্থ্যের উন্নতি হয়েছে তার। 

চিন - মায়ানমার সীমান্তে নিহত উলফা নেতা পরেশ বড়ুয়া, দাবি গোয়েন্দাদের

অনুপ চেটিয়া জানিয়েছেন, মোটরসাইকেল থেকে পড়ে তাঁর পায়ের বুড়ো আঙুলের হাড়সহ কয়েকটি হাড় ভেঙেছে। গত রবিবারও উনি ফোন করেছিলেন। কিন্তু বৈঠকে থাকায় আমি ফোন ধরতে পারিনি।  

.