ভারতের শান্তি বিঘ্নিত করার চেষ্টা করছে পাকিস্তান: রাজনাথ

ভারতে শান্তি বিঘ্নিত করার চেষ্টা চালাচ্ছে পাকিস্তান। গুয়াহাটিতে দেশের ডিজি, আই জি-দের সম্মেলনে এভাষাতেই পাকিস্তানের বিরুদ্ধে তোপ দাগলেন  কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

Updated By: Nov 29, 2014, 09:00 PM IST
ভারতের শান্তি বিঘ্নিত করার চেষ্টা করছে পাকিস্তান: রাজনাথ

গুয়াহাটি: ভারতে শান্তি বিঘ্নিত করার চেষ্টা চালাচ্ছে পাকিস্তান। গুয়াহাটিতে দেশের ডিজি, আই জি-দের সম্মেলনে এভাষাতেই পাকিস্তানের বিরুদ্ধে তোপ দাগলেন  কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

 গত কয়েকমাসে সীমান্তে অসংখ্যবার সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করেছে পাকিস্তান।  শুক্রবারও  জম্মুর আ র্নিয়া সেক্টরে পাক সেনার গুলির শিকার হয়েছেন  এগারোজন। শনিবার এনিয়ে ইসলামাবাদকে কড়া বার্তা দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ।

বিশ্বজুড়ে বাড়তে থাকা আইসিস জঙ্গিদের  কার্যকলাপ নিয়ে এদিন উদ্বেগ প্রকাশ করেন রাজনাথ সিং। বিদেশি শক্তি যে ভারতের মাটি ব্যবহার করে জঙ্গি কার্যকলাপ চালাচ্ছে তা স্বীকার করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

গুয়াহাটিতে দেশের ডিজিপি ও আইজি পদমযার্দার পুলিস আধিকারিকদের সম্মেলনে  উত্তর পূর্বাঞ্চলে জঙ্গি তত্পরতা নিয়েও উদ্বেগের সুর ছিল স্বরাষ্ট্রমন্ত্রীর গলায়। অনুন্নয়নের কারনেই যে জঙ্গি কার্যকলাপ বেড়েছে তা স্বীকার করে নিয়েছেন রাজনাথ সিং। সমস্যা মোকাবিলায় কেন্দ্র এই অঞ্চলের উন্নয়নে বিশেষ নজর দিচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

 

.