রক্ষীকে খুন করে এটিএমের ক্যাশ ভ্যান লুঠ দিল্লিতে

দিনেদুপুরে নিরাপত্তারক্ষীকে গুলি করে এটিএমের ক্যাশ ভ্যান থেকে দেড় কোটি টাকা লুঠ করে চম্পট দিল ডাকাতদল। দিল্লির কমলানগরের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। আক্রান্ত নিরাপত্তরক্ষীর অবস্থা সঙ্কটজনক। গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

Updated By: Nov 29, 2014, 08:55 PM IST
রক্ষীকে খুন করে এটিএমের ক্যাশ ভ্যান লুঠ দিল্লিতে

নয়াদিল্লি: দিনেদুপুরে নিরাপত্তারক্ষীকে গুলি করে এটিএমের ক্যাশ ভ্যান থেকে দেড় কোটি টাকা লুঠ করে চম্পট দিল ডাকাতদল। দিল্লির কমলানগরের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। আক্রান্ত নিরাপত্তরক্ষীর অবস্থা সঙ্কটজনক। গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

শুক্রবার সকাল এগারোটা।  উত্তর দিল্লির কমলানগরে দিল্লি বিশ্ববিদ্যালয়ের  কাছে  জনপ্রিয় ফাস্ট ফুডের দোকানের বাইরে একটি এটিএমে তখন টাকা  ভরার তোড়জোড় চলছিল। এটিএমের ভিতরে টাকা ভর্তি ব্রিফকেস নিয়ে  ছিলেন একজন সশস্ত্র নিরাপত্তারক্ষী । অন্য নিরাপত্তারক্ষী ছিলেন এটিএমের বাইরে।  হঠাতই দুজন দুষ্কৃতী সশস্ত্র অবস্থায় বাইকে এসে হামলা চালায়। এটিএমের বাইরে থাকা নিরাপত্তারক্ষীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে এটিমের ভিতরে ঢুকে মাথায় বন্দুক ঠেকিয়ে টাকাভর্তি ব্রিফকেস নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। লুঠ হয়েছে মোট দেড় কোটি টাকা।

ঘটনার আকস্মিকতায় হতচিকত হয়ে যান স্থানীয় মানুষ। সঙ্কটজনক অবস্থায় ওই নিরাপত্তারক্ষীর চিকিত্সা চলছে স্থানীয় হাসপাতালে। গোটা ঘটনাটি মোবাইলে রেকর্ড করেন কয়েকজন প্রত্যক্ষদর্শী।  দুষ্কৃতীদের খোঁজে তল্লাসি শুরু করেছে পুলিস।  প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদের পাশাপাশি খতিয়ে দেখা হচ্ছে এটিএমের বাইরে লাগানো সিসিটিভি ফুটেজও।

.