সীমান্তে যুদ্ধের আবহ, এরই মাঝে সন্দেহজনক পায়রার গতিবিধি!

সীমান্তে যুদ্ধের আবহ। এরই মাঝে সন্দেহজনক পায়রার গতিবিধি গোটা এপিসোডে নতুন মাত্রা যোগ করল। গতকাল পাঞ্জাবের হোশিয়ারপুরে একটি বাড়িতে উড়ে আসে সাদা পায়রা। পায়রার ডানায় উর্দুতে লেখা রবি, বুধ, বৃহস্পতি। একই সঙ্গে এগারো ডিজিটের একটি নাম্বার। পায়রাটির এক্স রে করেছে পুলিস। সাবেকি প্রথায়  এই পায়রার মাধ্যমেই কি জঙ্গিদের বার্তা দেওয়া দেওয়ার চেষ্টা হয়েছে? জল্পনা শুরু হয়েছে তা নিয়ে। কেননা, রবিবার হামলা হয় উরিতে। তারপর বুধবার হামলা হয় নওগামে।

Updated By: Sep 24, 2016, 12:22 PM IST
সীমান্তে যুদ্ধের আবহ, এরই মাঝে সন্দেহজনক পায়রার গতিবিধি!

ওয়েব ডেস্ক: সীমান্তে যুদ্ধের আবহ। এরই মাঝে সন্দেহজনক পায়রার গতিবিধি গোটা এপিসোডে নতুন মাত্রা যোগ করল। গতকাল পাঞ্জাবের হোশিয়ারপুরে একটি বাড়িতে উড়ে আসে সাদা পায়রা। পায়রার ডানায় উর্দুতে লেখা রবি, বুধ, বৃহস্পতি। একই সঙ্গে এগারো ডিজিটের একটি নাম্বার। পায়রাটির এক্স রে করেছে পুলিস। সাবেকি প্রথায়  এই পায়রার মাধ্যমেই কি জঙ্গিদের বার্তা দেওয়া দেওয়ার চেষ্টা হয়েছে? জল্পনা শুরু হয়েছে তা নিয়ে। কেননা, রবিবার হামলা হয় উরিতে। তারপর বুধবার হামলা হয় নওগামে।

আরও পড়ুন ৫০০তম টেস্টে ভারত এমন কাণ্ড ঘটালো, যা এর আগের ৪৯৯ টেস্টে কখনও হয়নি!

বৃহস্পতিবারও বান্দিপোরায় হামলা হয়। স্বাভাবিকভাবেই এই পায়রাটিকে নিয়ে ভাবছে পুলিস। গত বছর পাঠানকোটের বামিয়াল সেক্টরেও একটি একটি পায়রার খোঁজ পেয়েছিলেন বাসিন্দারা।

আরও পড়ুন  জানেন কঙ্গনা রানাওয়াতকে কী নামে ডাকলে রেগে যাচ্ছেন?

 

.