মোদীর জন্মদিনের কেক কেটেই আজ দিল্লি থেকে প্রচারে বিজেপি

রাজধানীতে আজ থেকে প্রচারে নামছে বিজেপি । বিজেপি শিবিরে আজকের এই দিনটা বেছে নেওয়াকে বেশ তাত্‍পর্যপূণ বলে মনে করছে রাজনৈতিক শিবির। কারণ আজ প্রধানমন্ত্রী পদপ্রার্থী মোদীর জন্মদিন। জন্মদিন সেলিব্রেট করে আজ থেকেই দিল্লিতে প্রচার শুরু করবে বিজেপি। দিল্লির তালকোটরা স্টেডিয়াম থেকে শুরু হবে র‌্যালি। 

Updated By: Sep 17, 2013, 11:51 AM IST

রাজধানীতে আজ থেকে প্রচারে নামছে বিজেপি। বিজেপি শিবিরে আজকের এই দিনটা বেছে নেওয়াকে বেশ তাত্‍পর্যপূণ বলে মনে করছে রাজনৈতিক শিবির। কারণ আজ প্রধানমন্ত্রী পদপ্রার্থী মোদীর জন্মদিন। জন্মদিন সেলিব্রেট করে আজ থেকেই দিল্লিতে প্রচার শুরু করবে বিজেপি। দিল্লির তালকোটরা স্টেডিয়াম থেকে শুরু হবে র‌্যালি। 
বিজেপির সমস্ত শীর্ষ নেতৃত্বই এই র‌্যালিতে অংশ নেবেন বলে আশা প্রকাশ করেছেন বিজেপি সভাপতি রাজনাথ সিং। বিজেপি শিবিরের অন্দরে আদবানী বনাম মোদী সংঘাতের বরফও গলেছে অনেকটাই।
গতকালই ছত্তিসগড়ের সভায় মোদির জন্য আদবানীর ভূয়সী প্রশংসা অবাক করছে দলের তাবড় নেতৃত্বকেও। মোদী-আদবানি আলিঙ্গন মনোবল বাড়িয়েছে বিজেপির অন্দরেও। রাজনৈতিক মহলের ধারনা ঘর গুছিয়ে ফের নতুন করে কেন্দ্র বিরোধী অলআউট অ্যাটাকের প্রস্তুতি নিতে শুরু করেছে বিজেপি।

.