বেলজিয়ান যুবতীকে শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার ওলা চালক

ফের কাঠগড়ায় ওলা ক্যাবের চালক। ফের রাজধানী। ২৩ বছর বয়সী এক বেলজিয়ান যুবতীর শ্লীলতাহানির অভিযোগ উঠল দিল্লির এক ওলা ক্যাবের চালকের বিরুদ্ধে। প্রথমে রাজ সিং নামের ওই ওলা চালক পলাতক থাকলেও তাকে গ্রেফতার করা হয়। ওই যুবতী গুড়গাঁও থেকে ওলা ক্যাব বুক করেন। গাড়ি চলতে শুরু করার পর একসময় চালক জোর করে তাঁকে চুম্বন করে। এরপর তিনি চিত্তরঞ্জন পার্কে গাড়ি থেকে নেমে পড়েন। সঙ্গে সঙ্গে চালক গাড়ি নিয়ে পালিয়ে যায়।

Updated By: May 8, 2016, 11:26 AM IST
বেলজিয়ান যুবতীকে শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার ওলা চালক

ওয়েব ডেস্ক: ফের কাঠগড়ায় ওলা ক্যাবের চালক। ফের রাজধানী। ২৩ বছর বয়সী এক বেলজিয়ান যুবতীর শ্লীলতাহানির অভিযোগ উঠল দিল্লির এক ওলা ক্যাবের চালকের বিরুদ্ধে। প্রথমে রাজ সিং নামের ওই ওলা চালক পলাতক থাকলেও তাকে গ্রেফতার করা হয়। ওই যুবতী গুড়গাঁও থেকে ওলা ক্যাব বুক করেন। গাড়ি চলতে শুরু করার পর একসময় চালক জোর করে তাঁকে চুম্বন করে। এরপর তিনি চিত্তরঞ্জন পার্কে গাড়ি থেকে নেমে পড়েন। সঙ্গে সঙ্গে চালক গাড়ি নিয়ে পালিয়ে যায়।

শনিবার রাতে চিত্তরঞ্জন পার্ক অঞ্চলে এই ঘটনা ঘটেছে। পুলিসের পক্ষ থেকে বলা হয়েছে, তাঁরা শ্লীলতাহানির অভিযোগ পেয়েছেন। ওলা চালকের পরিচয় জানার জন্য বুকিংয়ের যাবতীয় তথ্য খতিয়ে দেখা হয়। বেলজিয়াম যুবতীটিকে পর্যটক নাকি সেখানেই থাকে তা জানানো হয়নি। ওলা কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে, সেই চালককে বাদ দেওয়া হয়েছে।

Tags:
.