টেবিল ফ্যানের বাক্স খুলতেই বের হল গোখরো সাপ

বাক্সটি নিয়ে আসার সময়ে সম্ভবত কোনও জায়গায় অনেকক্ষণ ফেলে রাখা হয়েছিল। সেই সময়েই বাক্সের পাশে ছেঁড়া অংশ দিয়ে ভিতরে ঢুকে পড়ে সাপটি।

Updated By: Aug 26, 2019, 02:42 PM IST
টেবিল ফ্যানের বাক্স খুলতেই বের হল গোখরো সাপ

নিজস্ব প্রতিবেদন : কয়েক দিন আগেই বাড়ি পরিবর্তন করেছেন অন্ধ্রপ্রদেশের এস মুথুকুমারন। উড়িষ্যার রাইরঙপুরের নতুন বাড়িতে ধীরে ধীরে সংসার গোছানোয় ব্যস্ত তিনি। একে একে এসে পৌঁছচ্ছে আগের বাসস্থানের গৃহস্থালীর জিনিসপত্র। রবিবারও এমন এক বাক্স তাঁর বাড়ি পৌঁছে দেয় মুভার্স অ্যান্ড প্যাকার্স সংস্থা। সেই বাক্স খুলতেই হাড় হিম হয়ে যায় মুথুকুমারনের। বাক্সে রাখা টেবিল ফ্যানের তলায় জড়িয়ে পেঁচিয়ে শুয়ে হাতখানেক লম্বা গোখরো সাপ! 

 

বাস্কের মধ্যে প্রায় ৩-৪ ফুট লম্বা গোখরো সাপ দেখে বেজায় ঘাবড়ে যান ওই ব্যক্তি। বাক্সের মুখ বন্ধ করে দৌড় দেন মুথুকুমারন। সম্বিত ফিরতে ফোন করে খবর দেন বন দফতরে। ততক্ষণ ভয়ার্ত চোখে বাক্সের দিকেই তাকিয়েছিলেন তিনি। 

সঙ্গে সঙ্গে উড়িষ্যার রাইরঙপুরের বন দফতরের দুই কর্মী এসে পৌঁছন মুথুকুমারনের বাড়ি। তাঁরাই বাক্স থেকে বার করে সাপটিকে তাঁদের বস্তায় ভরেন। পরে সাপটিকে কুচেইবুধি জঙ্গলে ছেড়ে দেন তাঁরা। 

আরও পড়ুন : বুলন্দশহরে পুলিস ইন্সপেক্টর খুনের মামলায় জামিন ৭ অভিযুক্তের, জেল থেকে বেরোতেই মিলল বীরের সম্মান

কীভাবে বাক্সের মধ্যে এল সাপ? বন দফতরের আধিকারিকরা মনে করছেন, বাক্সটি নিয়ে আসার সময়ে সম্ভবত কোনও জায়গায় অনেকক্ষণ ফেলে রাখা হয়েছিল। সেই সময়েই বাক্সের পাশে ছেঁড়া অংশ দিয়ে ভিতরে ঢুকে পড়ে সাপটি। আর তার ফলেই এই বিপত্তি। 

Tags:
.