লোকসভা নির্বাচনে সপা-বসপা জোট হবে না, সাফ জানালেন মায়াবতী

মায়াবতী বলেন, ফুলপুর ও গোরক্ষপুর উপ নির্বাচনে বসপা কোনও প্রার্থী দেয়নি। বিজেপিকে হারাতে দলের সমর্থকরা অন্য ‌যেকোনও প্রার্থীকে ভোট দিতে পারেন। তবে সপা-র সঙ্গে কোনও জোট হয়নি। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে সপা-বসপা-র ‌যে জোট হয়েছে বলে বলা হচ্ছে তা একেবারেই ভিত্তিহীন

Updated By: Mar 4, 2018, 07:29 PM IST
লোকসভা নির্বাচনে সপা-বসপা জোট হবে না, সাফ জানালেন মায়াবতী

নিজস্ব প্রতিবেদন: ২০১৯ সালের লোকসভা নির্বাচনে সমাজবাদী পার্টির সঙ্গে কোনও আসন সমঝোতা হচ্ছে না। সাফ জানালেন বহুজন সমাজবাদী পার্টি প্রধান মায়াবতী।

রবিবার বসপা-র গোরক্ষপুর প্রধান ঘনশ্যাম চন্দ্র খারওয়ার ঘোষণা করে দেন, গোরক্ষপুর উপ নির্বাচনে সপা প্রার্থী প্রবীণ কুমার নিশাদকে সমর্থন করবে বসপা। পাশাপাশি বসপা-র এলাহাবাদের কোঅর্ডিনেটর অশোক গৌতম ঘোষণা করেন, বিজেপিকে ঠেকাতে ফুলপুরে সপা প্রার্থী নগেন্দ্র সিং প্যাটেলকে সমর্থন করার সিদ্ধান্ত নিয়েছে দল। এতেই বিপাকে পড়ে ‌যান মায়াবতী। প্রশ্ন উঠে ‌যায় তাহলে কি, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে সপা-বসপা জোট হচ্ছে? অবশেষে মুখ খোলেন বসপা নেত্রী।

আরও পড়ুন-ত্রিপুরায় বিজয় উত্সবের আবহেই আলাদা রাজ্যের দাবিতে চাপ বাড়াল বিজেপির শরিক

মায়াবতী বলেন, ফুলপুর ও গোরক্ষপুর উপ নির্বাচনে বসপা কোনও প্রার্থী দেয়নি। বিজেপিকে হারাতে দলের সমর্থকরা অন্য ‌যেকোনও প্রার্থীকে ভোট দিতে পারেন। তবে সপা-র সঙ্গে কোনও জোট হয়নি। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে সপা-বসপা-র ‌যে জোট হয়েছে বলে বলা হচ্ছে তা একেবারেই ভিত্তিহীন।

.