Navi Mumbai Horror: প্রথমে ধর্ষণ, পরে খুন! মন্দিরে এসে সাধুবাবার লালসার শিকার তরুণী...

Rape in Kalyan Shilphata Temple: খুনের পরে এবার ধর্ষণ এবং খুন। একদিন আগে খুন হয়েছেন বছরতিরিশের এক তরুণী। এবার ধর্ষিতা হলেন বছরতিরিশেরই এক তরুণী। তা-ও আবার সাধুর হাতে! এবং খুনও হলেন।

Updated By: Jul 12, 2024, 10:59 PM IST
Navi Mumbai Horror: প্রথমে ধর্ষণ, পরে খুন! মন্দিরে এসে সাধুবাবার লালসার শিকার তরুণী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুম্বইয়ের গণপতি মন্দিরের সাধু ধর্ষণ করলেন এক তরুণীকে। করলেন খুনও। সঙ্গে ছিলেন আরও দুজন। নির্যাতিতার বয়ান মোতাবেক গ্রেফতারও হল দুষ্কৃতীরা। এর মাত্র একদিন আগেই মুম্বইয়ে ঘটে গিয়েছে আর এক দুর্ঘটনা। খুন হয়েছেন এক বছরতিরিশের তরুণী। খুনের পরে এবার ধর্ষণ।

আরও পড়ুন: Friday Tips: প্রতি শুক্রবারই মনে করে এই কয়েকটি কাজ করুন! মা লক্ষ্মীর কৃপায় টাকার গদিতে শুয়ে থাকবেন...

জানা গিয়েছে, এই মন্দিরের প্রধান পুরোহিত পুজো সংক্রান্ত কাজেই উত্তর প্রদেশ গিয়েছেন এবং তিনি বছর পঁয়তাল্লিশের রামগঙ্গা মিশ্রের উপর পুজোআচ্চার ভার দিয়ে যান। প্রসঙ্গত, রামগঙ্গা মিশ্রও উত্তর প্রদেশেরই এক মন্দিরের পুরোহিত, তিনি কিছুদিনের জন্য মুম্বইয়ে এসেছেন। তিনি সঙ্গে তাঁর দুই পরিচিতকে নিয়ে আসেন।

৬ জুলাই সকাল ছটা নাগাদ এক তরুণী বাড়িতে স্বামী ও শাশুড়ির সঙ্গে ঝগড়ার পরে বিরক্ত হয়ে এই মন্দিরে আসেন। তিনি অসুস্থও ছিলেন। এই মন্দিরটি খুব নির্জনে, এলাকায় প্রচুর গাছপালা। তিনি ভেবেছিলেন এই প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে একটু শান্তিতে সময় কাটাবেন। মনের উত্তেজনা রাগ কমাবেন। মানসিক শান্তি লাভ করবেন।

আরও পড়ুন: Hooghly: কোন মন্ত্রে হু হু করে কমল আনাজের দাম? কোথায়, কখন পাওয়া যাচ্ছে স্বল্পমূল্যের এই সব্জি?

কিন্তু তা আর ঘটল না। সাধু ওই মহিলাকে দেখেই নিজের পরিকল্পনা ঠিক করে নেন। তারপর তাঁর মানসিক যন্ত্রণা প্রশমন করে দেবেন এই মর্মে তাঁকে বুঝিয়ে ডেকে আনেন এবং চা খেতে দেন। সেই চায়ের মধ্যেই তিনি অচৈতন্য় করার বস্তু মিশিয়ে দেন বলে অভিযোগ। স্বভাবতই সাধুকে বিশ্বাস করেন ওই তরুণী, তিনি চা পান করেন এবং বেহুঁশ হয়ে পড়েন। তখনই তাঁকে ধর্ষণ করেন ওই সাধুবাবা, পরে ডেকে নেন তাঁর দুই সঙ্গীকে। এদিকে হুঁশ আসার পরে তিনি বুঝতে পারেন তাঁর সঙ্গে কী হয়েছে। তিনি কান্নাকাটি করেন ও চিত্‍কার করেন। তখন সাধু ও তাঁর সঙ্গীরা তাঁকে মারধর করে এবং তাঁর শ্বাসরোধ করে। অত্যাচারে মারা যান অসহায় ওই মহিলা। খুন করা হয় পরদিন ৭ জুলাই। সিসিটিভি ফুটেজের সাহায্যে মুম্বই পুলিস দুষ্কৃতীদের ধরতে সক্ষম হয়। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.