পুলিস আবাসনে আগুন, তালাবন্ধ ফ্ল্যাটে আগুনে পুড়ে মৃত কিশোরী

বাবা-মার একটা ভুল ভয়ঙ্কর পরিণতি ডেকে আনল মেয়ের। তালাবন্ধ ফ্ল্যাটের আগুন কেড়ে নিল মাত্র ১৬ বছরের এক কিশোরীর প্রাণ। রবিবার মুম্বইয়ের ঘটনা।

Updated By: May 13, 2019, 07:29 AM IST
পুলিস আবাসনে আগুন, তালাবন্ধ ফ্ল্যাটে আগুনে পুড়ে মৃত কিশোরী

নিজস্ব প্রতিবেদন: বাবা-মার একটা ভুল ভয়ঙ্কর পরিণতি ডেকে আনল মেয়ের। তালাবন্ধ ফ্ল্যাটের আগুন কেড়ে নিল মাত্র ১৬ বছরের এক কিশোরীর প্রাণ। রবিবার মুম্বইয়ের ঘটনা।

আরও পড়ুন-মাতৃ দিবসে ছেলের অত্যাচারের বিরুদ্ধে থানায় বৃদ্ধা মা

দাদার-এর শয়তান চৌকি পুলিস কলোনিতে বাবা-মার সঙ্গে থাকতো বছর ষোলোর শর্বাণী চ্যহ্বন। এদিন পৌনে একটা নাগাদ তাদের বিল্ডিংয়ে আগুন লেগে যায়।

পুলিস সূত্রে জানা যাচ্ছে বাড়ির অন্যান্য ফ্ল্যাটের সবাই বেরিয়ে আসতে পারলেও বেরোতে পারেনি শর্বাণী। তারা বাবা-মা একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। মেয়েকে ফ্ল্যাটে বাইরে থেকে তালাবন্ধ করে যান। আর তাতেই ঘটে যায় ভয়ঙ্কর ঘটনা।

আরও পড়ুন-মাতৃত্ব দিবসে যমজ কন্যার মা হলেন শর্মিলা চানু

শর্বাণীর বাবাও একজন পুলিস কর্মী। রয়েছেন ভাকোলা থানায়। কলোনির ওম সাই রাম বিল্ডিংয়ের তৃতীয় তলে এদিন আগুন লাগে। ধোঁয়ায় ভরে যায় চারদিক। খবর পেয়ে চলে আসে দমকলের ৪টি ইঞ্জিন। কিন্তু ঘুমিয়ে থাকার ফলে আগুন টেরই পায়নি শর্বাণী। দমকলের কর্মীরা যখন শর্বাণীর ফ্ল্যাটে পৌঁছায় তখন আগুন বেশ কয়েকটি ফ্ল্যাটে ছড়িয়ে পড়েছে।

দমকলের এক আধিকারিক জানান, ফ্ল্যাট নম্বর ৩৭ এর তালা ভেঙে শর্বাণীকে উদ্ধার করা হয়। ততক্ষণে তার দেহ পুড়ে কালো হয়ে গিয়েছে।

.