আইনী রাস্তা খুঁজতে কপিল সিব্বলের দরজায় মুকুল

দিল্লিতে গিয়ে কপিল সিব্বলের সঙ্গে দেখা করলেন মুকুল রায়। সারদা কাণ্ডে রাজনৈতিক স্বার্থে সিবিআইকে ব্যবহার করা হচ্ছে, এই অভিযোগ আগেই তুলেছিলেন তৃণমূল নেতারা। এবার এই অভিযোগে রাজ্যকে সঙ্গে নিয়ে আইনি পথে যেতে পারেন মুকুল রায়। অথবা সিবিআইকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করা হচ্ছে, এ নিয়ে জনস্বার্থ মামলাও হতে পারে।

Updated By: Jan 16, 2015, 02:40 PM IST
আইনী রাস্তা খুঁজতে কপিল সিব্বলের দরজায় মুকুল

নয়াদিল্লি: দিল্লিতে গিয়ে কপিল সিব্বলের সঙ্গে দেখা করলেন মুকুল রায়। সারদা কাণ্ডে রাজনৈতিক স্বার্থে সিবিআইকে ব্যবহার করা হচ্ছে, এই অভিযোগ আগেই তুলেছিলেন তৃণমূল নেতারা। এবার এই অভিযোগে রাজ্যকে সঙ্গে নিয়ে আইনি পথে যেতে পারেন মুকুল রায়। অথবা সিবিআইকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করা হচ্ছে, এ নিয়ে জনস্বার্থ মামলাও হতে পারে।

মনে করা হচ্ছে, সে জন্যই গতকাল রাতে বিশিষ্ট আইনজীবী কপিল সিববলের আইনি পরামর্শ নিয়েছেন মুকুল রায়। মুকুল রায়ের সঙ্গে দিল্লি গিয়েছেন রাজ্যের আইনমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

বুধবার কলকাতায় ফিরেছিলেন সাড় বারোটায়। আর আজ সাকল ১১.৪০-এর ফ্লাইটে ফের দিল্লি উড়ে গেলেন। সঙ্গে আইনজীবী রাজদীপ জুমদ ও আইনমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। সিবিআইয়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টের যাওয়ার তোড়জোড়। অস্বীকার মুকুল রায়ের।

সারদাকাণ্ড নিয়ে সিবিআই যখন ডেকেছিল মুকুল রায় তখন দিল্লিতে।  বুধবার কলকাতায় ফিরে জানিয়েছিলেন কথা বলেই যাবেন সিবিআই কর্তাদের সঙ্গে দেখা করতে।

.