Mother Daughter Gangrape: চলন্ত গাড়িতে গণধর্ষণের শিকার মা ও ৬ বছরের মেয়ে

 পিরান কালিয়ার নামে একটি ধর্মীয় স্থান থেকে ফিরছিল মা-মেয়ে। সেইসময় রাতের বেলা মা ও ৬ বছরের মেয়েকে লিফট দেয় এক ব্যক্তি। 

Updated By: Jun 27, 2022, 01:54 PM IST
Mother Daughter Gangrape: চলন্ত গাড়িতে গণধর্ষণের শিকার মা ও ৬ বছরের মেয়ে
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : চলন্ত গাড়িতে গণধর্ষণের (Rangrape) শিকার মা ও ৬ বছরের মেয়ে। হাড়হিম করে দেওয়া এই ঘটনাটি ঘটেছে উত্তরাখন্ডের রুরকিতে (Roorkee)। 

পুলিস জানিয়েছে, পিরান কালিয়ার নামে একটি ধর্মীয় স্থান থেকে ফিরছিল মা-মেয়ে। সেইসময় রাতের বেলা মা ও ৬ বছরের মেয়েকে লিফট দেয় এক ব্যক্তি। তারপর চলন্ত গাড়িতেই মা ও মেয়েকে ওই ব্যক্তি এবং তার বন্ধুরা মিলে 'গণধর্ষণ' করে বলে অভিযোগ। উত্তরাখন্ডের হরিদ্বার জেলার রুরকি শহরে ঘটে এই ঘৃণ্য ঘটনাটি। 

স্থানীয় পুলিস সুপার জানিয়েছেন, গাড়ির মধ্যে আগে থেকেই ছিল ওই ব্য়ক্তির কয়েকজন পরিচিত। মূল অভিযুক্তের নাম সোনু। চলন্ত গাড়ির ভিতর সোনু ও তার সঙ্গী-সাথীরা মিলে 'গণধর্ষণ' করে মা ও ৬ বছরের শিশুকন্যাকে। তারপর তাদের একটা খালের পাশে ফেলে দেয়। ওই মহিলা কোনওমতে তারপর মাঝরাতেই থানায় পৌঁছন। পুলিসকে গোটা ঘটনার কথা জানান।

পুলিস সূত্রে খবর, গাড়িতে ঠিক কতজন ছিল, নির্দিষ্ট করে তা বলতে পারেননি ওই মহিলা। তিনি শুধু জানিয়েছেন, যে গাড়ি চালাচ্ছিল তার নাম সোনু। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। মা ও মেয়েকে স্থানীয় রুরকি সিভিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে। 

আরও পড়ুন, President Election India, Yashwant Sinha: রাষ্ট্রপতি নির্বাচনে যশবন্ত সিনহাকে সমর্থন ঘোষণা টিআরএসের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.