৪৮ ঘণ্টায় বর্ষা আসছে!

গত ৫ দিনে কেরলের আবহাওয়ার কোনও পরিবর্তন হয়নি। ইন্ডিয়া মেটিওরোলজিক্যাল ডিপার্টমেন্ট জানিয়েছে যে, আগামি ৪৮ ঘণ্টার মধ্যে কেরলে বর্ষা আসতে চলেছে। শুধু তাই নয়, তারা এও জানিয়েছে যে, ভারী থেকে ভারী বৃষ্টি আসতে চলেছে কর্নাটক, কেরল, অরুনাচল প্রদেশ, লাক্ষাদ্বীপ। তেলেঙ্গানা এবং কর্নাটকের উত্তরভাগে হালকা বৃষ্টির সম্ভাবনা দিয়েছে তারা।

Updated By: Jun 7, 2016, 12:28 PM IST
৪৮ ঘণ্টায় বর্ষা আসছে!

ওয়েব ডেস্ক: গত ৫ দিনে কেরলের আবহাওয়ার কোনও পরিবর্তন হয়নি। ইন্ডিয়া মেটিওরোলজিক্যাল ডিপার্টমেন্ট জানিয়েছে যে, আগামি ৪৮ ঘণ্টার মধ্যে কেরলে বর্ষা আসতে চলেছে। শুধু তাই নয়, তারা এও জানিয়েছে যে, ভারী থেকে ভারী বৃষ্টি আসতে চলেছে কর্নাটক, কেরল, অরুনাচল প্রদেশ, লাক্ষাদ্বীপ। তেলেঙ্গানা এবং কর্নাটকের উত্তরভাগে হালকা বৃষ্টির সম্ভাবনা দিয়েছে তারা।

এই প্রসঙ্গে ইন্ডিয়া মেটিওরোলজিক্যাল ডিপার্টমেন্টের এক কর্তা জানিয়েছেন যে, কেরলের বর্ষার প্রভার পশ্চিমবঙ্গ, সিকিম, আসাম, মেঘালয়, মণিপুর, মিজোরাম এবং ত্রিপুরাতেও পড়তে চলেছে। এই সমস্ত জায়গাতেও ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। পাশাপাশি রাজস্থান, মধ্যপ্রদেশ, পঞ্জাব, হরিয়াণা, চণ্ডীগড়, উত্তরপ্রদেশ এবং গুজরাটেও হালকা বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

.