মোদী-ম্যালকম সেলফি কূটনীতি, সাক্ষী দিল্লি মেট্রো

সবেমাত্র শেখ হাসিনা পর্ব মিটেছে কি মেটেনি, আজই ভারতের প্রধানমন্ত্রীকে দেখা গেল দিল্লি মেট্রোতে। ধরা দিলেন অস্ট্রেলিয় প্রধানমন্ত্রী ম্যালকম টার্নবুলের মোবাইল ক্যামেরার লেন্সে। আর ছবি তোলা মাত্রই তা টুইট্যারে আপলোড করে দিলেন স্যার ডন ব্র্যাডম্যানের দেশের প্রধানমন্ত্রী। পিছিয়ে নেই ভারতের টেকস্যাভি প্রধানমন্ত্রীও, তিনিও ছবি ভাগ করে নিয়েছেন তাঁর টুইট্যার ফলোয়ারদের সঙ্গে।

Updated By: Apr 10, 2017, 05:23 PM IST
মোদী-ম্যালকম সেলফি কূটনীতি, সাক্ষী দিল্লি মেট্রো

ওয়েব ডেস্ক: সবেমাত্র শেখ হাসিনা পর্ব মিটেছে কি মেটেনি, আজই ভারতের প্রধানমন্ত্রীকে দেখা গেল দিল্লি মেট্রোতে। ধরা দিলেন অস্ট্রেলিয় প্রধানমন্ত্রী ম্যালকম টার্নবুলের মোবাইল ক্যামেরার লেন্সে। আর ছবি তোলা মাত্রই তা টুইট্যারে আপলোড করে দিলেন স্যার ডন ব্র্যাডম্যানের দেশের প্রধানমন্ত্রী। পিছিয়ে নেই ভারতের টেকস্যাভি প্রধানমন্ত্রীও, তিনিও ছবি ভাগ করে নিয়েছেন তাঁর টুইট্যার ফলোয়ারদের সঙ্গে।

 

দিনের শুরুতেই নরেন্দ্র মোদীর 'যোগ্য নেতৃত্বে'র কথা উল্লেখ করে 'মহান দেশ' ভারতের সঙ্গে একযোগে নিবিড়ভাবে কাজ করার কথা বলেছেন অস্ট্রেলিয় প্রধানমন্ত্রী। উল্লেখ্য, গতকাল, অর্থাত্‍ রবিবার সন্ধ্যায় ভারতের মাটিতে পা রাখেন টার্নবুল। ২০১৫ সালের সেপ্টেম্বরে প্রধানমন্ত্রীর কুর্সিতে বসার পর ভারতে এটাই তাঁর প্রথম দ্বিপাক্ষিক সফর। (আরও পড়ুন- ব্রিটেন থেকে চিনের পথে হুইস্কি বোঝাই প্রথম ট্রেন)

 

.