Bharat Bandh:শিশু-সহ বাস জ্বালিয়ে দেওয়ার চেষ্টা! ভারত বনধে ভয়ংকর কাণ্ড বিহারে..

 আরজি কর কাণ্ডের আবহেই ভারত বনধ। সুপ্রিম কোর্টের 'কোটা-উইদিন-কোটা' রায়ের প্রতিবাদে এই বনধের ডাক দিয়েছিল সংরক্ষণ বাঁচাও সংঘর্ষ সমিতি। কবে?  আজ, বুধবার। আর সেই বনধ সমর্থকদের হাত থেকে রক্ষা পেল না শিশুরাও।

Updated By: Aug 21, 2024, 11:32 PM IST
Bharat Bandh:শিশু-সহ বাস জ্বালিয়ে দেওয়ার চেষ্টা! ভারত বনধে ভয়ংকর কাণ্ড বিহারে..

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  ভয়ংকর কাণ্ড! ভিতরে তখন শিশুরা। বাস জ্বালিয়ে চেষ্টা করল একদল মানুষ! প্রশাসন ও পুলিসের তত্‍পরতায় রক্ষা পেলে কচিকাঁচারা। ঘটনাটি বিহারে গোপালগঞ্জে।

আরও পড়ুন:  Badlapur Case | Rahul Gandhi: 'FIR দায়ের করার জন্যও কি আন্দোলন করতে হবে'? এবার বদলাপুরে নজর রাহুলের!

ঘটনাটি ঠিক কী? আরজি কর কাণ্ডের আবহেই ভারত বনধ। সুপ্রিম কোর্টের 'কোটা-উইদিন-কোটা' রায়ের প্রতিবাদে এই বনধের ডাক দিয়েছিল সংরক্ষণ বাঁচাও সংঘর্ষ সমিতি। কবে?  আজ, বুধবার। আর সেই বনধ সমর্থকদের হাত থেকে রক্ষা পেল না শিশুরাও।

ভিডিয়ো-তে দেখা যাচ্ছে, হাতে লাঠি। রাস্তায় একটি হলুদ রঙের বাস ঘিরে রেখেছে একদল মানুষ। বাসে নিচে একটি টায়ারে আগুন ধরিয়ে দিচ্ছেন একজন। রাস্তায় চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে আরও বেশ কয়েকটি জ্বলন্ত টায়ার! আর একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি বাইকে জোর করে দাঁড় করাচ্ছে এক বনধ সমর্থনকারী।

গোপালগঞ্জের পুলিস সুপার স্বর্ণ প্রভাতী জানিয়েছে, ভারত বনধে শহরের জারি করা কড়া সতর্কতা। বিভিন্ন জায়গায় মোতায়েন ছিল প্রচুর পুলিস। তবে বিক্ষিপ্ত অশান্তি ঘটনা ঘটলেও গোপালগঞ্জে বনধে মিশ্র প্রভাব দেখা গিয়েছে।

আরও পড়ুন:  Badlapur Case: 'দাদা জোর করে আমার জামাকাপড় খুলে দেয়, তারপর...', বদলাপুরের নিগৃহীতা শিশুর ভয়ংকর বয়ান

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.