Kota Student Missing: এক সপ্তাহের মধ্যে দু'বার! ফের কোটায় নিখোঁজ পড়ুয়া

Kota: ফের কোটায় নিখোঁজ পড়ুয়া। এই নিয়ে এক সপ্তাহের মধ্যে পরপর দু'বার একই ঘটনা ঘটে। ১৮ বছর বয়সী এই ছাত্র রাজস্থানের কোটা থেকে নিখোঁজ হয়ে যায়।

Updated By: Feb 18, 2024, 12:10 PM IST
Kota Student Missing: এক সপ্তাহের মধ্যে দু'বার! ফের কোটায় নিখোঁজ পড়ুয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের কোটায় (Kota) নিখোঁজ পড়ুয়া। এই নিয়ে এক সপ্তাহের মধ্যে পরপর দু'বার একই ঘটনা ঘটে। ১৮ বছর বয়সী এই ছাত্র রাজস্থানের কোটা থেকে নিখোঁজ হয়ে যায়। সারা ভারতে বিভিন্ন পরীক্ষার প্রস্তুতির জন্য রাজস্থানের কোটা বিখ্যাত।

যুবরাজ নামে এই পড়ুয়া সিকার জেলার বাসিন্দা। কোটায় এক বেসরকারি কোচিং সেন্টারে NEET মেডিক্যাল এন্ট্রাস পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। 

জানা গিয়েছে, যুবরাজ কোটার ট্রান্সপোর্ট নগর এলাকার এক হোস্টেলে থাকতেন। শনিবার সকাল ৭ টায় তিনি কোচিং-য়ের উদ্দেশে হোস্টেল থেকে রওনা দেয়। তারপর থেকেই তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। এমনকি, যুবরাজ তাঁর ফোনটিও হোস্টেলে রেখে গিয়েছেন।

আরও পড়ুন:'EXERCISE VAYU SHAKTI-24: পোখরানের বালিতে ঝড় তুলল ভারতীয় বিমান বাহিনীর বায়ু শক্তি অনুশীলন

ঠিক এক সপ্তাহ আগেই কোটায় এইরকমই ঘটনা ঘটে। ১৬ বছর বয়সী রচিত সন্ধিয়া নামে এক পড়ুয়া নিখোঁজ হয়ে যায়। জানা গিয়েছে, JEE-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন রচিত। তাঁকে শেষবার দেখা যায় সিসিটিভি ফুটেজে। সেখানে তাঁকে কোটার এক বনাঞ্চলে ঢুকতে দেখা যায়। 

পুলিসের রিপোর্ট অনুযায়ী, মধ্যপ্রদেশের বাসিন্দা রচিত সন্ধিয়া। কোটার জওহর নগর থানার এলাকায় এক হস্টেলে থাকতেন এই পড়ুয়া। পরীক্ষার জন্য তিনি হস্টেল থেকে বেরোন। সিসিটিভি ফুটেজে দেখা যায় তাঁকে ক্যাব ধরতে। পুলিসের বিবৃতি অনুযায়ী, শেষবার তাঁকে গরদিয়া মহাদেব মন্দিরের বনাঞ্চলে প্রবেশ করতে দেখা গিয়েছে। 

সোমবার সন্ধ্যায় পুলিস ওই মন্দিরের কাছ থেকে রচিতের ব্যাগ, মোবাইল ফোন, ঘরের চাবি এবং অন্যান্য জিনিসপত্র খুঁজে পায়। পুলিস এবং এসডিআরএফ দল তাঁর অনুসন্ধান চালায়। কিন্তু এখনও পর্যন্ত তাঁকে খুঁজে পাওয়া যায়নি। 

আরও পড়ুন:Farmer Protest: রবিবার বৈঠকের আগে সরকারের কোর্টে বল, এমএসপি-র জন্য অর্ডিন্যান্স দাবি কৃষকদের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.