Shocking Video: ভরা মেলায় কিশোরকে মারধরের পর উলঙ্গ নাচে বাধ্য করল বিকৃতকাম বর্বররা! ভাইরাল ভিডিয়ো...

Shocking Video:  অভিযোগ পাওয়ার আর কে পুরম থানার পুলিসে একটি টিম তৈরি করে তদন্তে নামে। তদন্ত করে ৬ জনকে গ্রেফতার করা হয়

Updated By: Sep 16, 2024, 08:36 PM IST
Shocking Video: ভরা মেলায় কিশোরকে মারধরের পর উলঙ্গ নাচে বাধ্য করল বিকৃতকাম বর্বররা! ভাইরাল ভিডিয়ো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মানসিকতা দেখলে চমকে উঠতে হয়। ভরা মেলায় এক দলিত কিশোরকে মারধর করে উলঙ্গ করে মারধর করা হল। তারপর তাকে বাধ্য করা হল সবার সামনে নাচতে। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়া হয়। অভিযোগ, ওই কিশোর তার চুরি করেছে। ভিডিয়োটি ভাইরাল হতেই পুলিস তদন্ত করে ৬ জনকে গ্রেফতার করেছে। বুধবার ঘটনাটি ঘটেছে রাজস্থানের কোটায়।

আরও পড়ুন-বদলের বাংলাদেশ পেয়ে গেল ভারতের জমি, কোপ পড়ছে নদিয়ায়!

কোটার পুলিস সুপার অমৃতা দুহান বলেন, শুক্রবার আর কে পুরম থানায় এনিয়ে একটি অভিযোগ দায়ের হয়। সেখানে এক ব্যক্তি অভিযোগ করেন তার ১২ বছরের ছেলে মেলায় গিয়েছিল কমেডি শো দেখতে। সেখানেই ৫ জন লোক তার বিরুদ্ধে তার চুরির অভিযোগ তোল। ওই অভিযোগে তাকে মারধর করে উলঙ্গ করা হয়। তার পর তাকে সবার সামনে নাচতে বাধ্য করা হয়।

ওই অভিযোগ পাওয়ার আর কে পুরম থানার পুলিসে একটি টিম তৈরি করে তদন্তে নামে। তদন্ত করে ৬ জনকে গ্রেফতার করা হয়। পক্সো আইন, জুভেনাইল জাস্টিস আইনে ওই ৬ জনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। অভিযুক্তদের ঘটনাস্থলে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

ধৃতদের মধ্যে রয়েছে এক বাবা ও ছেলে রয়েছে। পুলিস সূত্রে খবর, যাদের গ্রেফতার করা হয়েছে তার হল শীতজি গুজ্জর(২৪), আশিস উপাধ্যায়, ইয়াতি উপাধ্যায়, গৌরব সোনি, সন্দীপ সিং, সুমিত কুমার সেন। ওই ৬ জন একটি গানের দলের সদস্য।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.