অতিরিক্ত ডাল চাওয়ায়, ছাত্রের মুখে আগুন গরম ডাল ঢাললেন মিড ডে মিল কর্মী

ক্ষুধার্ত শিশুটি দ্বিতীয়বার ডাল চায়। আর এতেই চরম রেগে যান মিড ডে মিল কর্মী নিমবতী বাই। রাগের মাত্রা এতটাই যে তিনি এরপর আগুন গরম ডাল ঢেলে দেন শিশুটির মুখে ও শরীরে, এমনটাই অভিযোগ।

Updated By: Jan 30, 2018, 03:02 PM IST
অতিরিক্ত ডাল চাওয়ায়, ছাত্রের মুখে আগুন গরম ডাল ঢাললেন মিড ডে মিল কর্মী

নিজস্ব প্রতিবেদন: মিড ডে মিল খেতে বসে একটু বেশি ডাল চাওয়ার 'অপরাধে' প্রথম শ্রেণির ছাত্রের মুখে এবং শরীরের একাংশে গরম ডাল ঢেলে দেওয়ার অভিযোগ উঠল মধ্যপ্রদেশের দিনদরি এলাকায়। অভিযুক্ত ওই প্রাথমিক স্কুলের মিড ডে মিল কর্মী নিমবতী বাই।

মধ্যপ্রদেশের ভোপাল থেকে দিনদরির দূরত্ব ৪৮০ কিলোমিটার। এই দিনদরি এলাকার প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র প্রিন্স মেহরা। ২৩ জানুয়ারি অন্যান্য পড়ুয়াদের সঙ্গে স্কুলে মিড ডে মিল খেতে বসে ছোট্ট প্রিন্স। 'অপরাধ' বলতে খাওয়ার সময় ক্ষুধার্ত শিশুটি দ্বিতীয়বার ডাল চায়। আর এতেই চরম রেগে যান মিড ডে মিল কর্মী নিমবতী বাই। রাগের মাত্রা এতটাই যে তিনি এরপর আগুন গরম ডাল ঢেলে দেন শিশুটির মুখে ও শরীরে, এমনটাই অভিযোগ।

আরও পড়ুন- অবিবাহিত মেয়েদের মধ্যে কন্ডোম ব্যবহারের প্রবণতা এক দশকে বেড়েছে ছ’গুণ

প্রিন্স বর্তমানে হাসপাতালে ভর্তি। জানা যাচ্ছে, তার মুখ, বুক এবং পিঠের একাংশ রীতিমত পুড়ে গেছে। প্রিন্সের ঠাকুমা ভগবতী বাই মেহরা জানিয়েছেন, "মিড ডে মিল কর্মী সচেতনভাবেই একাজ করেছেন"। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। সংবাদ সংস্থা এএনআই-এর খবর অনুযায়ী, পুলিস ঘটনার কথা জানতে পারে ২৪ জানুয়ারি।

.