Guwahati Airport: এয়ারপোর্টের ছাদ ফুটো, অঝোরে পড়ছে জল! আদানিকে তুলোধোনা তৃণমূলের...

Guwahati Airport Water Leakage: দিল্লি-রাজকোটের পর এবার গুয়াহাটি। বিমানবন্দরের ছাদ ফুটো হয়ে অঝোরে পড়ছে বৃষ্টির জল।

Updated By: Jul 10, 2024, 10:56 PM IST
Guwahati Airport: এয়ারপোর্টের ছাদ ফুটো, অঝোরে পড়ছে জল! আদানিকে তুলোধোনা তৃণমূলের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একের পর এক বিপত্তির মুখে বিমানবন্দর। দিল্লি-রাজকোটের পর এবার গুয়াহাটি। কিছুদিন আগেই প্রবল বৃষ্টির জেরে বিমানবন্দরের ছাদের একটি অংশ ভেঙে পড়ে। এবার বিমানবন্দরের ছাদ ফুটো হয়ে অঝোরে পড়ছে বৃষ্টির জল।

জল থেকে বাঁচতে চারিদিকে লোক ছুটে বেড়াচ্ছে। বিমানবন্দরের ভিতরের এক ক্যাফেতে কর্মচারীরা কম্পিউটার, ইলেকট্রনিকস জিনিস জল থেকে বাঁচাতে দৌড়াদৌড়ি করছে। ঘটনাটি ঘটে, গুয়াহাটি বিমানবন্দরে। জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই সেখানে অনবরত বৃষ্টি পড়ে চলেছে। তার জেরেই এমন পরিস্থিতি। 

এই ঘটনার ভিডিয়ো শেয়ার করেন তৃণমূল সাংসদ জহর সরকার। পোস্ট শেয়ার করার সঙ্গে তিনি তীব্র কটাক্ষ করেন মোদী-সহ আদানিকে। তিনি লেখেন, 'বিমানবন্দরগুলির বেসরকারিকরণ করে বন্ধু আদানিকে দিয়ে দিয়েছেন মোদী। আদানি এইভাবেই কাজ করে। আজ গুয়াহাটির অবস্থা এটা। বিশ্বমানের পরিকাঠামো তৈরির জন্য আদানির হাতে তুলে দিয়েছিলেন মোদী। গুয়াহাটি এবার জব্বলপুর, দিল্লি, রাজকোট, লক্ষ্ণৌ, গোয়ালিয়রের বিমানবন্দরগুলির ছাদ দুর্ঘটনায় যোগ দিল।' 

আরও পড়ুন:Unnao Bus Accident: যোগীরাজ্যে বেআইনের বলি ১৮, পারমিট-বিমা কিসসু নেই! লজঝড়ে স্লিপার বাসের ভয়ংকর পরিণতি

উল্লেখ্য, চলতি বছরে মার্চেই  বিমানবন্দরের ভিতরে ফলস সিলিংয়ের একাংশ ভেঙে পড়ে। ঘটনার জেরে বহু বিমান ঘুরপথে সওয়ার হয়। ভাইরাল হওয়া ভিডিয়োটিতে সিলিং ভেঙে পড়ার মুহূর্তের সেই ভয়াবহ দৃশ্য দেখা যায়।  বিমানবন্দরে থাকা মানুষজন সকলেই স্বভাবতই আতঙ্কিত হয়ে পড়েন ঘটনার জেরে। 

প্রসঙ্গত, গুয়াহাটির লোকপ্রিয় গোপীনাথ বড়দোলই বিমানবন্দরটি আদানি গোষ্ঠীর তত্ত্বাবধানে রয়েছে। এই গুয়াহাটি-সহ দেশের ছ’টি আন্তর্জাতিক বিমানবন্দর পরিচালনার দায়িত্ব হাতে নিয়েছে আদানি গোষ্ঠী। বিপুল ব্যবসাও করছে সেখানে। ২০১৯ সালের নিলামে ত্রিবান্দ্রম, ম্যাঙ্গালুরু, আমদাবাদ, জয়পুর, লখনউ এবং গুয়াহাটি বিমানবন্দর হাতে নেয় আদানি গোষ্ঠী। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.