পরিবারের ১৪জনকে খুন করে আত্মঘাতী যুবক

পরিবার ও অত্মীয়স্বজন মিলিয়ে পরপর ১৪ জনকে খুন করে আত্মঘাতী হলেন এক যুবক।  মহারাষ্ট্রের থানে জেলার কাসরওয়াডি গ্রামে পৈশাচিক হত্যালীলা।

Updated By: Feb 28, 2016, 10:02 AM IST
পরিবারের ১৪জনকে খুন করে আত্মঘাতী যুবক

ওয়েব ডেস্ক: পরিবার ও অত্মীয়স্বজন মিলিয়ে পরপর ১৪ জনকে খুন করে আত্মঘাতী হলেন এক যুবক।  মহারাষ্ট্রের থানে জেলার কাসরওয়াডি গ্রামে পৈশাচিক হত্যালীলা।

প্রথমে খাবারের মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে পরিবারের ১৫ জন সদস্যকে বেহুঁশ করেন ওই ব্যক্তি। তারপর একে একে ধারাল অস্ত্র দিয়ে সবার গলার নলি কেটে দেন তিনি। হত্যালীলা চালিয়ে আজ ভোরে,  ছুরি হাতেই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন হসনয়ন ওয়াড়েকার নামে ওই যুবক। হত্যাকাণ্ডের সময়ে ঘুম ভেঙে যাওয়ায় অল্পের জন্য বেঁচে গিয়েছেন হসনয়নের বোন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভর্তি করা হয়েছে স্থানীয় সরকারি হাসপাতালে। প্রায় নজিরবিহীন এই ঘটনার কারণ নিয়ে এখনও ধোঁয়াশায় পুলিস।

পরিবারের একের পর এক ১৪জন সদস্যের গলায় পড়ছে ছুরির কোপ। প্রায় উন্মাদ আততায়ীর নারকীয় হত্যালীলা দেখা যাচ্ছে বাড়ির জানলা দিয়ে। কিন্তু দরজা বন্ধ থাকায় ভিতরে ঢোকার উপায় নেই। রবিবার ভোরে এমন নৃশংসতার সাক্ষী থাকলেন স্থানীয় বাসিন্দারা। হসনয়নের বোনের ঘুম ভেঙে যাওয়ায় সেই চেঁচামেচি শুরু করে। জড়ো হয়ে যান পাড়াপ্রতিবেশীরা। তাঁরাই খবর দেন পুলিসে।

.