জামিয়ার পর শাহিনবাগ, পুলিসের সামনেই পিস্তল থেকে পরপর গুলি চালাল তরুণ

পুলিসের ব্যারিকেডের কাছে দাঁড়িয়েই পিস্তল থেকে গুলি চালিয়ে দেয় কপিল গুজ্জর নামে এক যুবক। 

Updated By: Feb 1, 2020, 06:29 PM IST
জামিয়ার পর শাহিনবাগ, পুলিসের সামনেই পিস্তল থেকে পরপর গুলি চালাল তরুণ

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার জামিয়া মিলিয়ার পর শনিবার শাহিনবাগ। সিএএ বিরোধী সমাবেশে চলল গুলি। আতঙ্ক ছড়াল সমাবেশে আশা মানুষদের মধ্যে।

আরও পড়ুন-Budget 2020: ব্যাঙ্কের ঝাপ পড়লেও ৫ লক্ষ টাকা ফেরত নিশ্চিত করল মোদী সরকার  

শনিবার শাহিনবাগে পুলিসের ব্যারিকেডের কাছে দাঁড়িয়েই পিস্তল থেকে গুলি চালিয়ে দেয় কপিল গুজ্জর নামে এক যুবক। প্রত্যক্ষদর্শীদের দাবি, জয় শ্রীরাম ধ্বনি দিয়েই গুলি চালায় ওই যুবক। এরপর চিত্কার করতে থাকে, ‘এদেশে স্রেফ হিন্দুদের কথাই চলবে। আর কারও কথা চলবে না।’ তড়িঘড়ি কপিলকে ধরে ফেলে পুলিস।  প্রত্যাক্ষদর্শীরা আরও জানিয়েছেন, পরপর তিনবার গুলি চালায় কপিল।

শাহিনবাগের আন্দোলনে আসা এক ব্যক্তি সংবাদমাধ্যমে জানান, হঠাত্ কানে এল জয় শ্রীরাম স্লোগান।  ওরা হাতে  থাকা সেমি অটোমেটিক পিস্তল থেকে পরপর গুলি চালাতে তাকে। ওর পেছনেই দাঁড়িয়ে ছিল পুলিস।  এরপর পিস্তল জ্যাম হয়ে গেলে ও পালাতে শুরু করে।  পাশের একটি ঝোপে পিস্তলটি ফেলে দেয়। আমরা কয়েকজন মিলে ওকে ধরে ফেলি। এরপর পুলিস ওকে নিয়ে যায়।

আরও পড়ুন-Union Budget 2020: এবার বাজেটে কীসের কীসের দাম বাড়ল বা কমল, জেনে নিন

উল্লেখ্য, বৃহস্পতিবারই জামিয়ায় সিএএ বিরোধী সমাবেশে গুলি চালায় এক কিশোর।  গুলি লাগে সাদাব নামে এক ছাত্রের হাতে।  ওই ছাত্রকে গ্রেফতার করে পুলিস। এখন ওই ছাত্র সাবালক কিনা তা নিয়ে বিতর্ক শুরু হয়েছে।

.