স্ত্রী-র সঙ্গে সেক্স করছে প্রতিবেশী, রেগে আগুন স্বামী কুড়ুল মারল যৌনাঙ্গে

কাজ থেকে একটু আগে ফিরে স্বামী দেখল স্ত্রী আপত্তিকর অবস্থায় ব্যস্ত তাদের প্রতিবেশীর সঙ্গে। রাগের মাথায় কুড়ুল নিয়ে তেড়ে এসে প্রতিবেশীর যৌনাঙ্গ কেটে দিল স্বামী। এমনই ঘটনা ঘটেছেমধ্যপ্রদেশের  হারদা জেলার বাসপানি গ্রামে।

Updated By: Oct 14, 2015, 03:29 PM IST
 স্ত্রী-র সঙ্গে সেক্স করছে প্রতিবেশী, রেগে আগুন স্বামী কুড়ুল মারল যৌনাঙ্গে

ওয়েব ডেস্ক: কাজ থেকে একটু আগে ফিরে স্বামী দেখল স্ত্রী আপত্তিকর অবস্থায় ব্যস্ত তাদের প্রতিবেশীর সঙ্গে। রাগের মাথায় কুড়ুল নিয়ে তেড়ে এসে প্রতিবেশীর যৌনাঙ্গ কেটে দিল স্বামী। এমনই ঘটনা ঘটেছেমধ্যপ্রদেশের  হারদা জেলার বাসপানি গ্রামে।

৪৫ বছরের ওই প্রতিবেশী ঘটনাস্থলেই মারা যান। স্বামীর নাম মঙ্গল। কিন্তু দিনের শেষে অমঙ্গল কাজই সে করে বসল। প্রতিবেশী পাতিরামের যৌনাঙ্গ কেটে মেরে ফেলার পরেও মঙ্গলের কোনও আফশোস নেই। অনায়াসে সে বলল, ''খুব রাগ হয়েছিল, সহ্য করতে না পেরে কুড়ুল নিয়ে পাতিরামের ওপর ঝাঁপিয়ে পড়ে ওর যৌনাঙ্গ কেটে দিলাম।''

জানা গিয়েছে, বাড়িতে মঙ্গলের অনুপস্থিতির সুযোগ নিয়ে ঢুকে পড়েছিল পাতিরাম। তিরামকে খুন করার পর মঙ্গল স্ত্রীকে জানায়, সে পুলিশের কাছে ধরা দিতে যাচ্ছে। কিন্তু এরপর থানায় না এসে সে গা ঢাকা দেয়।পরে অবশ্য মঙ্গল ধরা পড়ে যায়। পুলিস খুনের মামলা রুজু করেছে।

.