Vasai: 'কেন আমার সঙ্গে এমন করলে!', ভিড় রাস্তায় প্রেমিকাকে পিটিয়ে খুন যুবকের...

Vasai Crime: প্রকাশ্য রাস্তায় পড়ে আছে রক্তে মাখা যুবতীর নিথর দেহ। পাশে দাঁড়িয়ে স্প্যানার (রেঞ্চ) হাতে অভিযুক্ত প্রেমিক। চিৎকার বলছে, 'কেন করলে, কেন আমার সঙ্গে এরকম করলে।'

Updated By: Jun 19, 2024, 11:14 AM IST
Vasai: 'কেন আমার সঙ্গে এমন করলে!', ভিড় রাস্তায় প্রেমিকাকে পিটিয়ে খুন যুবকের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুম্বইয়ের ভাসাইতে মর্মান্তিক ঘটনা। মঙ্গলবার সকালে এক যুবতীকে তাঁর প্রেমিক নির্মমভাবে হত্যা করে। এক সর্বভারতীয় সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী, ঘটনাটি ঘটে প্রকাশ্য় রাস্তার মাঝখানে। ২৯ বছরের আততায়ী ভিকটিমের মাথা এবং বুকে ক্রমাগত আঘাত করে গিয়েছে। জানা গিয়েছে, হামলার পিছনে উদ্দেশ্য ছিল দুই বছরের সম্পর্কের পর সাম্প্রতিক ব্রেকআপ।

সাংঘাতিক ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দ্রুত গতিতে ছড়িয়ে পড়ে। ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তায় যুবতী নিথর অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাঁর পাশে অভিযুক্ত স্প্যানার (রেঞ্চ) হাতে দাঁড়িয়ে আছে। যুবতীকে আবার আক্রমণ করার আগে তাকে বলতে শোনা যায়, 'কেন করলে, কেন আমার সঙ্গে এরকম করলে।'

আরও পড়ুন:Supreme Court on NEET row: 'অণুমাত্র গাফিলতিও বরদাস্ত নয়...', NEET ইস্যুতে NTA-কে সুপ্রিম-নোটিস

এর থেকে বেশি তাজ্জব করা বিষয় হল, ঘটনাটির সময় রাস্তায় বেশ কয়েকজন পথচারী উপস্থিত ছিল। কিন্তু তা সত্ত্বেও কেউ এগিয়ে আসেনি। এবং আক্রমণ বন্ধ করার সাহস করেনি। শুধু তাই নয়, অনেকেই ঘটনাটির ভিডিয়ো করতে দেখা গিয়েছে। বাকি অন্যদের ঘটনাস্থল থেকে সরে যেতে দেখা গিয়েছে কারণ অভিযুক্ত বারবার যুবতীকে আক্রমণ করতে থাকে। দুর্ভাগ্যবশত, একাধিক বার আক্রমণের ফলে সেখানে রক্তগঙ্গা বয়ে যায়।

ভয়ংকর ঘটনাটি একজন পথচারী রেকর্ড করে। যা একটি গুরুত্বপূর্ণ প্রমাণ হিসাবে ব্যবহার করা হয়েছে। রিপোর্ট থেকে জানা গিয়েছে, ঘটনাস্থলেই যুবতী মারা যায়। নিহত ২০ বছর বয়সী আরতি। এক সর্বভারতীয় সংবাদ সংস্থার প্রতিবেদনে বলা হয়েছে, অভিযুক্ত রোহিত যাদবকে স্থানীয় পুলিস অবিলম্বে গ্রেফতার করেছে। এই হত্যাকাণ্ডের অপরাধের প্রকৃতি এতটাই গুরুতর যে এটি দেখায় যে প্রেম প্রত্যাখ্যানের জন্য মানুষ পাগলে পরিণত হচ্ছে।

আরও পড়ুন:Destination Wedding : OMG! ডেস্টিনেশন ওয়েডিংয়ে নাচতে নাচতেই মৃত্যু আনন্দে আত্মহারা কনের...

অন্যদিকে, মেয়ের শখ ছিল ডেস্টিনেশন ওয়েডিংয়ের। সেইমতো ডেস্টিনেশন ওয়েডিংয়ের ভেন্যুও ঠিক হয়। উত্তরাখণ্ডের নৈনিতালের অপূর্ব নৈসর্গিক দৃশ্যের মাঝে অবস্থিত বিলাসবহুল এক রিসর্টে ঠিক হয় বিয়ের ভেন্যু। সেইমতো দিল্লি থেকে নৈনিতালের নাকুচিয়াতালের ওই রিসর্টে গিয়ে পৌঁছন ২৮ বছরের তরুণী শ্রেয়া জইন। বিয়ে নিয়ে যথেষ্ট আনন্দে ছিলেন ২৮ বছরের তরুণী। কিন্তু সেই আনন্দ লহমায় বদলে গেল বিষাদে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.