Amit Malviya On Mamata-Abhishek: 'মমতা-অভিষেকের মধ্যে দ্বন্দ্ব বাড়ছে', ফের টুইটে খোঁচা বিজেপি নেতার

'জবাব দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়', দাবি বিজেপি নেতার

Updated By: Feb 8, 2022, 12:46 PM IST
Amit Malviya On Mamata-Abhishek: 'মমতা-অভিষেকের মধ্যে দ্বন্দ্ব বাড়ছে', ফের টুইটে খোঁচা বিজেপি নেতার

নিজস্ব প্রতিবেদন: 'মমতা-অভিষেকের মধ্য়ে দূরত্ব বাড়ছে। ফাটল চওড়া হচ্ছে। টুইটে এমনই খোঁচা দিলেন বিজেপি (BJP) নেতা অমিত মালব্য (Amit Malviya)। তাঁর আরও দাবি, অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) রাজনীতি থেকে অবসরের বয়স ঘোষণার পরপরই তাঁর এক ঘনিষ্ঠকে গ্রেফতার করা হয়েছে। আরও একজনের নিরাপত্তা তুলে নেওয়া হয়েছে। 

মঙ্গলবার সকালে করা টুইটে অমিত মালব্য (Amit Malviya) লেখেন, "মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর উচ্চাকাঙ্ক্ষী ভাইপো অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের মধ্যে দ্বন্দ্ব বাড়ছে। অভিষেক বলেছেন, রাজনীতিকদের ৬৫/৭০ বছরের মধ্যে অবসর নেওয়া উচিত। জবাব দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অভিষেক-ঘনিষ্ঠ কালচিনির ব্লক সভাপতি গ্রেফতার হয়েছেন। অভিষেক-ঘনিষ্ঠ জাহাঙ্গির খানের Y ক্যাটেগরির নিরাপত্তা প্রত্যাহার করা হয়েছে।"

সোমবার ও Zee ২৪ ঘণ্টাকে দেওয়া অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের (Abhishek Banerjee) সাক্ষাৎকারের একটা ক্লিপিং টুইট করেছিলেন অমিত মালব্য (Amit Malviya)। সঙ্গে তিনি লেখেন, "মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) উচ্চাকাঙ্ক্ষী ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। দ্রুত মুখ্যমন্ত্রী পদ থেকে মমতা বন্দ্যোপাধ্য়ায়কে সরাতে চান। তিনি সাক্ষাৎকারে বলেছেন, 'রাজনীতিকদেরও অবসরের বয়স থাকা উচিত। ৬০-৬৫/৭০ বছরের পর কারও রাজনীতি করা উচিত নয়।' এখন বিদ্রোহ দমনের চেষ্টা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।"

Zee ২৪ ঘণ্টাকে দেওয়া সাক্ষাৎকারে কী বলেছেন অভিষেক?

তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক জানান, একটা নির্দিষ্ট সময়ের পর রাজনীতি থেকে অবসর নেওয়া উচিৎ। ৬০-৬৫ কিংবা ৭০-৭৫ হোক, এর উপরে রাজনীতি করা উচিত নয়। কারণ সরকারি বা বেসরকারি ক্ষেত্রেও মানুষ এর বেশি কাজ করে না। রাজনীতিতেও তেমনই দরকার। 

অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) আরও বলেন, ''বেসরকারি ক্ষেত্রে তো মানুষ ৫০-৬৫ বছরের মধ্যে অবসর নেন। আমাদেরও এই পাশ্চাত্য সংস্কৃতি গ্রহণ করতে হবে। এ দেশে যখন কর্মক্ষেত্র থেকে অবসর নেওয়ার সময় হয় তখন রাজনৈতিক ক্ষেত্রে সেটা নতুন অধ্যায় শুরু করার বয়স। ৬০ মানুষ রাজনীতিতে যোগ দেয়। এটা বদলানো দরকার।''

আরও পড়ুন: UP Assembly Election 2022: মঙ্গলবার প্রকাশ পাবে বিজেপির নির্বাচনী ইস্তেহার, উপস্থিত থাকবেন অমিত শাহ

আরও পড়ুন: Goa Assemnbly Polls 2022: BJP-র নির্বাচনী ইস্তেহার প্রকাশ হবে মঙ্গলবার, উপস্থিত থাকবেন নীতিন গড়করি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.