পর পর কন্যাসন্তান হওয়ায় স্বামীকে কুপিয়ে খুন করলেন মহিলার

একের পর এক কন্যাসন্তান হওয়ায় মানসিক অবসাদে ভুগতেন তিনি। স্বামীকেই এর জন্য দায়ী করেন তিনি। সেই আক্রোশ থেকেই স্বামীকে খুন করেন বলে জানান।  

Updated By: Aug 23, 2019, 04:27 PM IST
পর পর কন্যাসন্তান হওয়ায় স্বামীকে কুপিয়ে খুন করলেন মহিলার

নিজস্ব প্রতিবেদন : পরপর দুটি কন্যাসন্তান। বহুদিন ধরেই স্বামীর উপর এই নিয়ে ক্ষোভ ছিল বছর ৩৩-এর মহিলার। স্বামীর কাছে আরেকবার পুত্রসন্তানের চেষ্টা করার দাবি করেন তিনি। কিন্তু দুটি সন্তানের পর পরিবার আর বড় করতে চাননি স্বামী। আর সেটাই ছিল তার অপরাধ। বুধবার ভোরে ঘুমন্ত স্বামীর উপর ছুরি নিয়ে চড়াও হন ওই মহিলা। একের পর এক কোপে নৃশংসভাবে খুন করেন তাঁর স্বামীকে।

 

ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের নালাসোপারায়। একটি ফ্ল্যাটে বুধবার সকালে সুনীল কদম(৩৬) নামে এক ব্যক্তির রক্তাত্ব দেহ উদ্ধার করে পুলিস। প্রাথমিক অনুমানের উপর ভিত্তি করে ওই ব্যক্তির স্ত্রী প্রাণালী কদমকে আটক করা হয়। 

আরও পড়ুন: তিরুপতি বাসের টিকিটে হজ যাত্রার বিজ্ঞপ্তি, জগন্মোহন সরকারের কড়া সমালোচনা বিজেপির

জিজ্ঞাসাবাদের সময় বার বার পুলিসকে বিভ্রান্ত করার চেষ্টা করেন ওই মহিলা। প্রথমে তিনি জানান, নিজের দেহে ছুরি চালিয়েই আত্মঘাতী হয়েছেন তাঁর স্বামী। কিন্তু এর পর জেরার মুখে ভেঙে পড়েন ওই মহিলা। রান্নাঘর থেকে ছুরি এনে ঘুমন্ত স্বামীকে কুপিয়ে খুন করার কথা স্বীকার করেন ওই মহিলা। স্বামীর বিবাহবহির্ভুত সম্পর্কের কারণে আক্রোশের জেরে খুন করেছেন বলে প্রথমে জানান তিনি। পরে অবশ্য আসল কারণ জানান ওই মহিলা। একের পর এক কন্যাসন্তান হওয়ায় মানসিক অবসাদে ভুগতেন তিনি। স্বামীকেই এর জন্য দায়ী করেন তিনি। সেই আক্রোশ থেকেই স্বামীকে খুন করেন বলে জানান।  

.