অসহিষ্ণুতা বিতর্কের মাঝেই শাহরুখ খানকে তামাক প্রচার ইস্যুতে নোটিস মহারাষ্ট্র সরকারের

ফের নয়া বিতর্কে জড়ালেন শাহরুখ খান। পান মশলার বিজ্ঞাপন করায় এবার তাঁকে নোটিস পাঠাল মহারাষ্ট্রের ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন দফতর। নোটিস পাঠানো হয়েছে বলিউড তারকা অজয় দেবগন, মনোজ বাজপেয়ী এবং গোবিন্দাকেও। অসহিষ্ণুতা নিয়ে মন্তব্যের জেরেই কি কিং খানকে নোটিস? প্রশ্নের মুখে মহারাষ্ট্রের ফড়নবীশ সরকার।

Updated By: Nov 5, 2015, 12:53 PM IST
অসহিষ্ণুতা বিতর্কের মাঝেই শাহরুখ খানকে তামাক প্রচার ইস্যুতে নোটিস মহারাষ্ট্র সরকারের

ওয়েব ডেস্ক: ফের নয়া বিতর্কে জড়ালেন শাহরুখ খান। পান মশলার বিজ্ঞাপন করায় এবার তাঁকে নোটিস পাঠাল মহারাষ্ট্রের ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন দফতর। নোটিস পাঠানো হয়েছে বলিউড তারকা অজয় দেবগন, মনোজ বাজপেয়ী এবং গোবিন্দাকেও। অসহিষ্ণুতা নিয়ে মন্তব্যের জেরেই কি কিং খানকে নোটিস? প্রশ্নের মুখে মহারাষ্ট্রের ফড়নবীশ সরকার।

এদিকে, অসহিষ্ণুতা বিতর্কে শাহরুখ খানের পাশে দাঁড়ালেন অনুপম খের। তাঁর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করায় বিজেপি নেতাদের কড়া ভাষায় সমালোচনা করেছেন বিশিষ্ট অভিনেতা।

অন্যদিকে, অসহিষ্ণুতা বিতর্কে মুখ খোলার পর শাহরুখ খানের ওপর আক্রমণ অব্যাহত। নরেন্দ্র মোদীর প্রশংসক বাবা রামদেব এসআরকে-কে বললেন, পদ্মশ্রী খেতাব ফিরিয়ে দেওয়ার। শুধু তাই নয় যোগগুরু রামদেব শাহরুখকে চ্যালেঞ্জ ছুঁড়ে বলেছেন, তিনি (শাহরুখ খান) যদি সত্যিই একজন দেশপ্রেমী হন, তাহলে পদ্মশ্রী জেতার পর যত টাকা রোজগার করেছেন সব প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে দান করুন। শাহরুখ বলেছিলেন, দেশজুড়ে চরম অসহিষ্ণুতা বাড়ছে।

এই ইস্যু যদি আরও চরমে যায় তিনি প্রয়োজনে পুরস্কার ফিরিয়ে দিতেও দ্বিধা করবেন না বলে বলিউডের বাদশা জানিয়েছিলেন। এরপর থেকেই শাহরুখের ওপর ধেয়ে আসে নানা অপ্রসাঙ্গিক বাক্যবান। শাহরুখের সঙ্গে ভারতের মোস্ট ওয়ান্টেড পাক জঙ্গি হাফিজ সঈদের তুলনা টানেন যোগি আদিত্যনাথ। বিজেপি নেত্রী মীনাক্ষি লেখি, নাজমা হেপতুল্লারাও শাহরুখকে আক্রমণ করেন।

.