মহারাষ্ট্র বিজেপিতে ধাক্কা! দল ছাড়লেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী একনাথ

একনাথের এনসিপিতে যাওয়া নিয়ে কটাক্ষ করেছেন ফড়ণবীস। রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী  বলেন, এরকম শুভ মুহূর্ত আসবে বলে জল্পনা রোজই শুনছি

Updated By: Oct 21, 2020, 04:02 PM IST
মহারাষ্ট্র বিজেপিতে ধাক্কা! দল ছাড়লেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী একনাথ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: মহারাষ্ট্র বিজেপিতে ধাক্কা! শেষপর্যন্ত দল ছাড়লেন প্রাক্তন মন্ত্রী একনাথ খাডসে। শুক্রবার তিনি যোগ দিচ্ছেন এনসিপিতে। তবে দল ছাড়ার আগে তিনি নিশানা করেছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীসকে।

আরও পড়ুন-ট্রাম্পের অ্যাকাউন্ট চিনের ব্যাঙ্কে!

দেবেন্দ্র ফড়ণবীসের আমলে রাজ্যের মন্ত্রী ছিলেন একনাথ। দুর্নীতির অভিযোগ ওঠায় তাঁকে মন্ত্রিত্ব ছাড়তে বাধ্য করে দল। তার পর থেকে দলে সেভাবে আর পাত্তা পাচ্ছিলেন না একনাথ। গতবার মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনে তাঁকে টিকিট পর্যন্ত দেওয়া হয়নি। পরিবর্তে দাঁড় কারানো হয় তাঁর মেয়ে রোহিনীকে। তিনি ভোট পরাজিত হন। একনাথের দাবি, ছক কষে রোহিনীকে হারিয়েছে বিজেপি।

এনসিপির তরফে দলের নেতা জয়ন্ত পাটিল জানিয়েছেন, 'শুক্রবার এনসিপিতে যোগ দেবেন একনাথ। এতে দল আরও মজবুত হবে।' একনাথের এনসিপিতে যাওয়া নিয়ে কটাক্ষ করেছেন ফড়ণবীস। রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী  বলেন, এরকম শুভ মুহূর্ত আসবে বলে জল্পনা রোজই শুনছি। এনিয়ে কিছু বলতে রাজী নই।

আরও পড়ুন-মণ্ডপে 'No Entry' বহাল, ঢাকিদের ঢুকতে দেওয়া হবে কি মণ্ডপে?

অন্যদিকে, দল ছাড়ার জন্যে সরাসরি দেবেন্দ্র ফড়ণবীসকে নিশানা করেছেন একনাথ। সংবাদমাধ্যমে তিনি বলেন, ফড়ণবীস আমার জীবন নষ্ট করে দিয়েছেন। কয়েক বছর ধরে আমি মানসিক যন্ত্রণায় ভুগছিলাম। বিজেপি ছাড়তে খারাপ লাগছে। কিন্তু এছাড়া আর কোনও উপায় আমার ছিল না। আমাকে ধর্ষণের মামলাতেও ফাঁসানোর চক্রান্ত হয়েছিল।

.