Wedding Card Case: বোনের বিয়ের কার্ডে ভাইয়ের 'বিশেষ কেরামতি'! হল হাজতবাস

বোনের বিয়ের কার্ড লিখে সোজা শ্রীঘরে ঠাঁই দাদার। শহরে বিয়ের কার্ড বিলি করা হয় এবং আকাশ, এলাকার এসপি রাকেশ কুমার সিংহকেও আমন্ত্রণ জানান। এসপি বিষয়টি বিশ্বাস করতে পারেননি এবং উচ্চস্তরে খোঁজখবর নিতে গিয়ে পুরো বিষয়টি জানতে পারেন। 

Updated By: Feb 17, 2023, 06:48 PM IST
Wedding Card Case: বোনের বিয়ের কার্ডে ভাইয়ের 'বিশেষ কেরামতি'! হল হাজতবাস
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বোনের বিয়ের কার্ড লিখে সোজা শ্রীঘরে ঠাঁই দাদার। এমন কীর্তির কথা আগে কখনও কেউ শুনেছে বলে মনে হয় না। মধ্যপ্রদেশের দামোহ অঞ্চলে এমনই এক অদ্ভুত ঘটনা সামনে এসেছে। কনের দাদা বিয়ের কার্ডে এমন লেখা ছাপালেন যে, এলাকায় হইচই পড়ে গেল। এমনকী তাঁকে জেলে যেতে হল। নিজেকে রাজ্যের মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত সচিব বলে দাবি করে বিয়ের কার্ডে লিখেছেন অভিযুক্ত যুবক। 

আরও পড়ুন, Karnataka Congress Leaders: বিজেপিকে 'বোকা বানাতে' নয়া কায়দা, কানে ফুল গুঁজে বিধানসভায় কংগ্রেস নেতারা

এই ঘটনা প্রকাশ্যে আসতেই যুবককে জেলের নিয়ে যায় পুলিস এবং তার পরই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ওই যুবক লেখেন, মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের ব্যক্তিগত সচিব। মুখ্যমন্ত্রীর দামোহ অঞ্চলের সঙ্গে বিশেষ যোগাযোগ রয়েছে। আকাশ দুবে নামে এক ব্যক্তির বোনের বিয়ে ছিল। যিনি দামোহের তিন নম্বর সিভিল ওয়ার্ডে থাকেন। যার আমন্ত্রণপত্রের পরিচয়ে তিনি লেকেন, আকাশ দুবে, ব্যক্তিগত সচিব, মাননীয় মুখ্যমন্ত্রী, মধ্যপ্রদেশ সরকার। তার নামের সামনে তার পদবি লেখা।

শহরে বিয়ের কার্ড বিলি করা হয় এবং আকাশ, এলাকার এসপি রাকেশ কুমার সিংহকেও আমন্ত্রণ জানান। এসপি বিষয়টি বিশ্বাস করতে পারেননি এবং উচ্চস্তরে খোঁজখবর নিতে গিয়ে জানতে পারেন, মুখ্যমন্ত্রীর কর্মীদের মধ্যে এমন কোনও লোক নেই। পরে দামোহের এসপি নিজেই বিষয়টির গুরুত্ব বুঝে কোতোয়ালি থানাকে তদন্তের নির্দেশ দেন। তখন আকাশ দুবে যে এই পদবীর অপব্যবহার করছেন তা স্পষ্ট হয়ে যায়, পরে তাকে আটক করে বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়। আপাতত আকাশকে জেলে পাঠানো হয়েছে।

গভীর রাতে পাওয়া তথ্য অনুযায়ী, এসপি রাকেশ কুমার সিং বলেন যে এই ধরনের কাজ ফৌজদারি বিভাগের অধীনে আসে। যার কারণে একটি মামলা দায়ের করা হয়েছে। জানা গেছে, অভিযুক্ত আকাশ দীর্ঘদিন ধরে এই পদবী উল্লেখ করে এলাকার সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বোকা বানিয়ে আসছে। বর্তমানে বিষয়টি খতিয়ে দেখছে দমোহ থানার পুলিস।

আরও পড়ুন, Charred bodies found in Haryana: হরিয়ানায় গাড়িতে মিলল ২ জনের দগ্ধ দেহ, নেপথ্যে গো-রক্ষক বাহিনী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.