দারুণ সাংবাদিক বৈঠক করেছেন মোদীজি, খুব ভাল হয়েছে, ব্যাজস্তুতি রাহুলের

পাঁচ বছরের কার্যকালে শুক্রবার বিজেপির সদর দফতরে প্রথমবার সাংবাদিকদের মুখোমুখি হন নরেন্দ্র মোদী।

Updated By: May 17, 2019, 09:24 PM IST
দারুণ সাংবাদিক বৈঠক করেছেন মোদীজি, খুব ভাল হয়েছে, ব্যাজস্তুতি রাহুলের

নিজস্ব প্রতিবেদন: শেষ পর্যন্ত সাংবাদিক বৈঠকে হাজির হলেন প্রধানমন্ত্রী। শেষ দফার ভোটগ্রহণের আগে প্রত্যাশা ছিল সাংবাদিকদের প্রশ্নের জবাব দেবেন মোদী। কিন্তু এড়িয়ে গিয়েছেন প্রধানমন্ত্রী। মোদীর এমন সাংবাদিক বৈঠকের পর আরও একবার আক্রমণের সুযোগ পেয়ে গেলেন রাহুল। কংগ্রেস সভাপতির কটাক্ষ, অভিনন্দন মোদিজি। দারুণ সাংবাদিক সম্মেলন করেছেন। 

পাঁচ বছরের কার্যকালে শুক্রবার বিজেপির সদর দফতরে প্রথমবার সাংবাদিকদের মুখোমুখি হন নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী বলেন, ''অভাবনীয় হয়েছে ভোটগ্রহণ। ইতিবাচক মনোভাব নিয়েই সকলে ভোটদান করেছেন। দীর্ঘ সময় পর একক সংখ্যাগরিষ্ঠ পেয়ে প্রত্যাবর্তন করতে চলেছে সরকার''। ধন্যবাদ জানিয়ে নিজের সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন। সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন অমিত শাহ। আর তারপরই কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী টুইটারে ব্যাজস্তুতি করেছেন,'অভিনন্দন মোদিজি। দারুণ সাংবাদিক সম্মেলন। অন্তত দর্শন দিয়েছেন। পরেরবার কয়েকটা প্রশ্নের জবাব দিতে আপনাকে অনুমোদন দেবেন অমিত শাহ। খুব ভাল হয়েছে'। 

পাঁচ বছর পর আগে 'অচ্ছে দিন'-এর প্রতিশ্রুতি দিয়ে দিল্লির তখতে বসেছিলেন নরেন্দ্র মোদী। তারপর থেকে বিভিন্ন চ্যানেলকে ব্যক্তিগত সাক্ষাতকার দিলেও সাংবাদিক বৈঠক করেননি নরেন্দ্র মোদী। শুক্রবার সাংবাদিকদের মুখোমুখি হন প্রধানমন্ত্রী। কিন্তু হতাশই করেছেন নমো। সংক্ষিপ্ত বক্তব্য রাখার পর আর কোনও প্রশ্নের জবাব দেননি। দেখিয়ে দিয়েছেন অমিত শাহকে। তবে তিনিই যে ক্ষমতায় ফিরছেন, তা আরও একবার ঘোষণা করেছেন মোদী। বলেছেন, ''একটা সময়ে পার্টি অফিসে সন্ধেয় সাংবাদিকদের সঙ্গে জমিয়ে চা খেতাম। পুরনো কয়েকজন রয়েছেন। আপনারাও প্রচুর পরিশ্রম করেছেন। আশা করি মাঝে কয়েকটা দিন ছুটি পাবেন। অভাবনীয় হয়েছে ভোটগ্রহণ। ইতিবাচক মনোভাব নিয়েই সকলে ভোটদান করেছেন। দীর্ঘ সময় পর একক সংখ্যাগরিষ্ঠ পেয়ে প্রত্যাবর্তন করতে চলেছে সরকার''।           

  মোদীর সুরেই অমিত শাহ দাবি করেছেন.''যা সাড়া পাচ্ছি, তাতে মনে হচ্ছে তিনশোর বেশি আসন পাবে ভারতীয় জনতা পার্টি। গতবার পরাজিত ১২০টি আসন এবার টার্গেট করা হয়েছিল। ১৬ জানুয়ারি, সবার আগে প্রচার শুরু করেছে বিজেপি। ভাল ফলের ব্যাপারে আমরা আশাবাদী''।  

আরও পড়ুন- প্রধানমন্ত্রী হওয়ার ৫ বছর পর গালভরা প্রথম সাংবাদিক বৈঠকে 'নীরব' মোদী

.