দীর্ঘ সময় পর একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে প্রত্যাবর্তন করবে সরকার, প্রত্যয়ী মোদী

তিনশোরও বেশি আসন বিজেপি পাবে বলে দাবি করেছেন মোদীর সেনাপতি অমিত শাহ। 

Updated By: May 17, 2019, 06:33 PM IST
দীর্ঘ সময় পর একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে প্রত্যাবর্তন করবে সরকার, প্রত্যয়ী মোদী

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রী হওয়ার পর প্রথম সাংবাদিক বৈঠক করলেন মোদী। আর সেই মাহেন্দ্রক্ষণ এল ঠিক পাঁচ বছর পর। শেষ দফার আগে নয়াদিল্লিতে বিজেপির সদর দফতরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মোদীর প্রত্যয়ী দাবি, একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় ফিরবে এনডিএ।     

পুরনো স্মৃতি স্মরণ করে শুরুতেই মোদী বলেন, ''একটা সময়ে পার্টি অফিসে সন্ধেয় সাংবাদিকদের সঙ্গে জমিয়ে চা খেতাম। পুরনো কয়েকজন রয়েছেন। আপনারাও প্রচুর পরিশ্রম করেছেন। আশা করি মাঝে কয়েকটা দিন ছুটি পাবেন। অভাবনীয় হয়েছে ভোটগ্রহণ। ইতিবাচক মনোভাব নিয়েই সকলে ভোটদান করেছেন। দীর্ঘ সময় পর একক সংখ্যাগরিষ্ঠ পেয়ে প্রত্যাবর্তন করতে চলেছে সরকার''। 

তিনশোরও বেশি আসন বিজেপি পাবে বলে দাবি করেছেন মোদীর সেনাপতি অমিত শাহ। বলেন,''যা সাড়া পাচ্ছি, তাতে মনে হচ্ছে তিনশোর বেশি আসন পাবে ভারতীয় জনতা পার্টি। গতবার পরাজিত ১২০টি আসন এবার টার্গেট করা হয়েছিল। ১৬ জানুয়ারি, সবার আগে প্রচার শুরু করেছে বিজেপি। ভাল ফলের ব্যাপারে আমরা আশাবাদী''।      

আরও পড়ুন- দমদমে নরেন্দ্র মোদীর জনসভায় থিকথিকে ভিড়, দেখুন ছবিতে

আগের দুটো লোকসভা নির্বাচনে নিরাপত্তার ব্যবস্থা না থাকায় আইপিএল বাইরে আয়োজন করতে হয়েছিল মনে করিয়ে দেন মোদী। বলেন,''২০০৯ ও ২০১৪ সালে আইপিএলের ম্যাচ বাইরে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু এবার আইপিএল ম্যাচ, ইস্টার, নবরাত্রি, হনুমান জয়ন্তী, রাম নবমী ও রমজান একসঙ্গে রয়েছে। শক্তিশালী সরকার থাকলে সবকিছু এক সঙ্গে চলতে পারে''।

.