BJP Committee for Bengal: ভোট পরবর্তী হিংসা কেবল বাংলাতেই! ৪ সদস্যের বিজেপি দল রাজ্যে

Post Poll Violence in Bengal: শনিবার বিবৃতি জারি করে বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক অরুণ সিং জানান, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা পশ্চিমবঙ্গে অব্যাহত থাকা ভোট পরবর্তী হিংসার পরিস্থিতি পর্যালোচনা করার জন্যে চার সদস্যের একটি কমিটি গঠন করেছেন। 

Updated By: Jun 15, 2024, 09:01 PM IST
BJP Committee for Bengal: ভোট পরবর্তী হিংসা কেবল বাংলাতেই! ৪ সদস্যের বিজেপি দল রাজ্যে
ফাইল ছবি

মৌপিয়া নন্দী: ভোট পরবর্তী হিংসা পরিস্থিতি কেবলমাত্র বাংলাতেই। তাই রাজ্যে ৪ সদস্যের প্রতিনিধি দল পাঠাচ্ছে বিজেপি। রাজ্যে ভোট পরবর্তী হিংসা পরিস্থিতি খতিয়ে দেখতে আসছে বিজেপির কেন্দ্রীয় টিম। হিংসা পরিস্থিতি পর্যালোচনায় কেন্দ্রীয় টিম গঠন করলেন বিজেপি সভাপতি জে পি নাড্ডা।

আরও পড়ুন, Arundhati Roy: 'উসকানিমূলক ভাষণ'! অরুন্ধতী রায়ের বিরুদ্ধে এবার UAPA ধারায় মামলা...

শনিবার বিবৃতি জারি করে বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক অরুণ সিং জানান, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা পশ্চিমবঙ্গে অব্যাহত থাকা ভোট পরবর্তী হিংসার পরিস্থিতি পর্যালোচনা করার জন্যে চার সদস্যের একটি কমিটি গঠন করেছেন। যারা রাজ্যে এসে পরিস্থিতি বিচার করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। 

ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বর্তমান সাংসদ বিপ্লব দেবের নেতৃত্বাধীন চার সদস্যের প্রতিনিধি দল আসছে বাংলায়। ওই প্রতিনিধি দলে বিপ্লব ছাড়াও রয়েছেন বিজেপি সাংসদ রবি শংকর প্রসাদ, সাংসদ শ্রী ব্রিজ লাল এবং সাংসদ শ্রীমতি কবিতা পতিদার।

বিজেপির জাতীয় সাধারণ সম্পাদকের তরফে প্রকাশিত বিবৃতিতে আরও উল্লেখ করা হয়েছে, ২৮টি রাজ্য এবং ৮টি কেন্দ্র শাসিত অঞ্চল জুড়ে নির্বাচন কমিশনের অধীনে শান্তিপূর্ণ ভোট সম্পন্ন হয়েছে। কোথাও কোন রাজনৈতিক হিংসার ঘটনা ঘটেনি, কেবল পশ্চিমবঙ্গ ছাড়া। 

আরও উল্লেখ করা হয়, গোটা ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কাঠগড়ায় দাঁড় করিয়ে বিজেপি অভিযোগ করেছে, তাঁর দলের গুন্ডারা বিরোধী দলের কর্মী, সমর্থক, ভোটারদের আক্রমণ করছে আর সেটা নীরব দর্শকের মত দেখছেন তৃণমূল সুপ্রিমো। 

আরও পড়ুন, Yusuf Pathan: তৃণমূল সাংসদ ইউসুফ পাঠানকে জমি দখলের অভিযোগে নোটিস বিজেপি পরিচালিত বরোদা পুরসভার!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.