LIVE: বিএসপি রাজ্য সভাপতিকে গুলি করে খুন তামিলনাড়ুতে

West Bengal News LIVE Update: একনজরে সারাদিনের সব বড় খবর। দেখুন শুধুমাত্র Zee ২৪ ঘণ্টা ডিজিটালে-

Last Updated: Friday, July 5, 2024 - 22:32
LIVE: বিএসপি রাজ্য সভাপতিকে গুলি করে খুন তামিলনাড়ুতে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

ঘরের মাঠে ২-১ গোলে হারল মহামেডান। কালীঘাট মিলন সংঙ্ঘ এবং মহামেডানের জমজমাট খেলায় শেষমেষ মাঠ কাঁপালো কালীঘাট। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

5 July 2024, 22:30 PM

Tamilnadu Murder: বিএসপি রাজ্য সভাপতিকে গুলি করে খুন তামিলনাড়ুতে। ১৫ বছর ধরে রাজ্য় সভাপতি ছিলেন তিনি। 

5 July 2024, 17:45 PM

Mahua Moitra: রেখা পাত্রকে 'কুরুচিকর' মন্তব্য, মহুয়ার বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা জাতীয় মহিলা কমিশনের

5 July 2024, 17:15 PM

ঘরের মাঠে ২-১ গোলে হারল মহামেডান...

5 July 2024, 16:45 PM

NEET-UG বিতর্কে তার অবস্থান পুনর্ব্যক্ত করে কেন্দ্র সুপ্রিম কোর্টকে বলেছে যে এটি পরীক্ষা বাতিল করে পুনরায় পরীক্ষা নেওয়া যাবে না। আরও জোর দিয়েছে যে পরীক্ষায় কোনও বড় আকারের অনিয়ম হয়নি, যেখানে ২৪ লাখ শিক্ষার্থী উপস্থিত হয়েছিল।

5 July 2024, 13:00 PM

Recruitment Scam: OMR ও সার্ভার দুর্নীতির শেষ দেখতে এবার অল আউট ঝাঁপানোর নির্দেশ সিবিআইকে। হাইকোর্টের বক্তব্য, পৃথিবীর যে কোনো প্রান্তের এক্সপার্টদের  শরণাপন্ন হতে পারবে সিবিআই।

5 July 2024, 13:00 PM

Chopra Incident: চোপড়ার ছায়া এবার পূর্ব বর্ধমানে। আদালতে বিচারাধীন থাকা মামলার বিচারের জন্যে ডাকা হয়েছিল সালিশী সভা। সেই সালিশী সভায় হাজির না হওয়ার চরম মাশুল গুনতে হচ্ছে বৃদ্ধ দম্পতি ও তাঁর ছেলেকে। তাদের ব্যাপক মারধর করার পাশাপাশি খুনেরও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে এক তৃণমূল নেতার সাগরেদদের বিরুদ্ধে।

5 July 2024, 12:00 PM

Aadhaar number: আধার নম্বর থাকা নাগরিকত্ব বা বাসস্থানের প্রমাণ নয়। বৃহস্পতিবার ইউনিক আইডেন্টিফিকেশন অথরিটি অফ ইন্ডিয়ার (UIDAI) তরফে সিনিয়র কাউন্সিল আধার নথিভুক্তি ও আপডেট আইন উদ্ধৃত করে এমনটাই জানিয়েছে কলকাতা হাইকোর্টে। সাম্প্রতি আদালতের এক শুনানিতে, UIDAI স্পষ্ট করেছে যে একটি আধার নম্বর জনগণের নাগরিকত্বের প্রমাণ দেয় না।

 

5 July 2024, 12:00 PM

Nadia Incident: গতরাতে নিজের স্বামীকে খুন করে থানায় গিয়ে আত্মসমর্পণ করে স্ত্রী। সেই ঘটনায় আজ অভিযুক্ত স্ত্রী বিজলি বিশ্বাসকে আদালতে পাঠাল কৃষ্ণনগর কোতয়ালী থানার পুলিস।

5 July 2024, 12:00 PM

North Bengal Weather Update: শুক্রবার সকাল থেকেই একটানা ভারী বৃষ্টি জলপাইগুড়িতে। বেলা বারাসাতে সঙ্গে সঙ্গে তিস্তা নদীর জল বাড়ছে। পাশাপাশি জলঢাকা, করলা নদী সহ জেলার একাধিক নদীর জল বাড়তে শুরু করেছে। জলপাইগুড়ি গজলডোবা তিস্তা ব্যারেজ থেকে দফায় দফায় জল ছাড়া হচ্ছে। ফুঁসছে তিস্তা। এই ভারী বৃষ্টিকে উপেক্ষা করেই তিস্তা নদীর বাঁধ সংলগ্ন এলাকায় বাদের রাস্তার মেরামতের কাজ চলছে জোর কদমে। তিস্তার পাশাপাশি অন্যান্য নদী গুলো বাড়তে শুরু করেছে। চিন্তা নদী সংলগ্ন এলাকার বাসিন্দাদের। তবে জেলা প্রশাসন সর্বোচ্চভাবেই তৈরি রয়েছে। ইতোমধ্যেই মেখলিগঞ্জ লাল জলঢাকা এন এইচ লাল দোমোহনিতে জারি হলুদ সতর্কতা।

5 July 2024, 10:30 AM

Rahul Gandhi in Hathras​: ৫ জুলাই, শুক্রবার সাতসকালেই দিল্লি থেকে সড়কপথে হাথরসের উদ্দেশে রওনা হন রাহুল। সেখানে গিয়ে তিনি বলেন, 'আমি এটা নিয়ে রাজনীতি করতে চাই না। দুর্ঘটনাগ্রস্তদের আরও বেশি ক্ষতিপূরণ দেওয়া উচিত।'

5 July 2024, 10:30 AM

UK Election Results 2024: যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী ঋষি সুনাক শুক্রবার ২০২৪ সালের সাধারণ নির্বাচনে কনজারভেটিভ পার্টির পরাজয় স্বীকার করেছেন। নির্বাচনে পরাজয়ের পরে লেবার পার্টির প্রধানমন্ত্রী প্রার্থী কেয়ার স্টারমারকে অভিনন্দন জানিয়েছেন। কিয়ার স্টারমারের নেতৃত্বে লেবার পার্টি ৩৬০ টি আসন জিতেছে এবং সরকার গঠন করতে ৩২৬ টি আসনের সংখ্যাগরিষ্ঠতা অতিক্রম করেছে।

5 July 2024, 08:45 AM

Hathras Satsang Stampede: হাথরসে দুর্ঘটনাগ্রস্তদের সঙ্গে সাক্ষাত্‍ বিরোধী দলনেতা রাহুল গান্ধীর। আলিগড়ে বিরোধী দলনেতা। পদপিষ্ট হয়ে মৃতের সংখ্যা বেড়ে একশ তেইশ। কোথায় বাবা সূর্যপাল, এখনও হন্যে পুলিস।

5 July 2024, 08:45 AM

CFL 2024: কলকাতা ফুটবলের  কুর্সি কার দখলে? তিন মাসের জমজমাট  ফুটবল যুদ্ধ । আজ মুখোমুখি মহমেডান, কালীঘাট মিলন সঙ্ঘ। লাইভ অ্যান্ড এক্সক্লুসিভ জি চব্বিশ ঘণ্টায়। আজ দুপুর ২.৩০ টে থেকে।

5 July 2024, 08:45 AM

Dengue Update: বর্ষা আসার সঙ্গে সঙ্গে রাজ্যে মাথাচাড়া ডেঙ্গির। সাত দিনে রাজ্যে ডেঙ্গি আক্রান্ত ১২৯ জন। চিন্তা বাড়াচ্ছে উত্তর ২৪ পরগনা। বিধাননগরে ডেঙ্গির দোসর কলেরা। সতর্ক স্বাস্থ্যদফতর। 

5 July 2024, 08:45 AM

Weather Update: ধাপে ধাপে তীব্রতা বাড়ছে বর্ষার। কলকাতা-সহ দক্ষিণবঙ্গে কার্যত অবিরাম বৃষ্টি। উত্তরবঙ্গেও বাড়বে বৃষ্টির পরিমাণ। ফুঁসছে তিস্তা। উত্তরবঙ্গে প্লাবিত বহু এলাকা। 

5 July 2024, 08:45 AM

Bolpur Incident: বোলপুরে এবার বগটুইয়ের ছায়া। ঘুমন্ত অবস্থায় তিনজনকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ। আগুনে ঝলসে মৃত্যু মা ও ছেলের। খুন! নাকি এর পিছনে অন্য কোনও চক্রান্ত? তদন্তে  পুলিস। 

5 July 2024, 08:45 AM

Kolkata Shootout: খাস কলকাতায় ফের শুটআউট। লেক থানা এলাকায় গেস্ট হাউসে বান্ধবীকে গুলি কের আত্মঘাতী যুবক। সম্পর্ক ভাঙতে চাওয়ায় তরুণীকে গুলি। খবর পুলিস সূত্রে। চিকিত্‍সাধীন গুলিবিদ্ধ তরুণী।