মোদীর 'মন কি বাত'-এর অনুসরণে 'দিল কি বাত' চালু করতে চান কিরণ বেদী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পদাঙ্ক অনুসরণ করতে চান কিরণ বেদী। দিল্লিতে বিজেপির মুখ্যমন্ত্রীপদপ্রার্থী প্রাক্তন এই আইপিএস অফিসার জানিয়েছেন দিল্লির মসনদে বসলে মোদীর 'মন কি বাত'-এর মত তিনিও নিজের একটি রেডিও চ্যাট চালু করতে চান। নাম দেবেন 'দিল কি বাত'।  

Updated By: Jan 23, 2015, 09:09 PM IST
 মোদীর 'মন কি বাত'-এর অনুসরণে 'দিল কি বাত' চালু করতে চান কিরণ বেদী

নয়া দিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পদাঙ্ক অনুসরণ করতে চান কিরণ বেদী। দিল্লিতে বিজেপির মুখ্যমন্ত্রীপদপ্রার্থী প্রাক্তন এই আইপিএস অফিসার জানিয়েছেন দিল্লির মসনদে বসলে মোদীর 'মন কি বাত'-এর মত তিনিও নিজের একটি রেডিও চ্যাট চালু করতে চান। নাম দেবেন 'দিল কি বাত'।  

বেদীর মতে এই চ্যাট শোর মাধ্যমে দিল্লির যুবসমাজের সঙ্গে সরাসরি যোগাযোগের একটি প্ল্যাটফর্ম তৈরি হবে। তিনি বলেছেন ''প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর 'মন কি বাত'-এর মত রেডিও চ্যাট চালু করতে চাই আমি। এই চ্যাট প্রোগ্রামের নাম দিতে চাই 'দিল কি বাত'। এই অনুষ্ঠানে আমি মুখ্যমন্ত্রী রূপে সরাসরি জনগণের প্রশ্ন শুনতে চাইব, তাদের সমস্যা সমাধান করার চেষ্টা করব।''

গতকালই কিরণ বেদীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন আম আদমি পার্টির অন্যতম প্রতিষ্ঠাতা শান্তি ভূষণ। এই খবর সংবাদ মাধ্যমে প্রকাশিত হওয়ার পর বেদী নিজে শান্তি ভূষণের সঙ্গে দেখা করার প্রস্তাব দেন। কিন্তু, ভূষণ সেই প্রস্তাব প্রত্যাখান করেছেন।

তবে এই প্রত্যাখানে হতাশ নন কিরণ বেদী। জানিয়েছেন তাঁর সঙ্গে দেখা না করার সিদ্ধান্ত শান্তি ভূষণের ব্যক্তিগত ইচ্ছা-অনিচ্ছার উপর নির্ভর করে। তিনি বলেছেন ''আমি শান্তি ভূষণকে অত্যন্ত শ্রদ্ধা করি। উনি আমার এত প্রশংসা করেছেন। আমি ওনার প্রতি কৃতজ্ঞ। ওনার আশির্বাদ পেয়ে আমি ধন্য।''

গতকাল এক সাক্ষাৎকারে শান্তি ভূষণ বলেছিলেন  কিরণ বেদীকে মুখ্যমন্ত্রীপদে দাঁড় করিয়ে মাস্টারস্ট্রোকটা দিয়ে দিয়েছে বিজেপি। এই প্রাক্তন আইপিএস অফিসার মুখ্যমন্ত্রী পদের দায়িত্ব ভালই সামলাবেন বলে দাবি করেছিলেন তিনি।

 

.