লায়লার ফার্ম হাউসে ৬টি কঙ্কাল, জোরদার হল খুনের তত্ত্ব

খুনই হয়েছেন পাক বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী লায়লা খানের। নিহত তাঁর পরিবারের সদস্যেরাও। গতকাল রহস্যজনক ভাবে নিখোঁজ পাক অভিনেত্রী লায়লা খানের ইগতপুরির ফার্ম হাউস থেকে ৬টি কঙ্কাল ও মহিলাদের পোশাকের অংশ উদ্ধারের পর এমনটাই আশঙ্কা মুম্বই পুলিসের।

Updated By: Jul 11, 2012, 09:52 AM IST

খুনই হয়েছেন পাক বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী লায়লা খানের। নিহত তাঁর পরিবারের সদস্যেরাও। গতকাল রহস্যজনক ভাবে নিখোঁজ পাক অভিনেত্রী লায়লা খানের ইগতপুরির ফার্ম হাউস থেকে ৬টি কঙ্কাল ও মহিলাদের পোশাকের অংশ উদ্ধারের পর এমনটাই আশঙ্কা মুম্বই পুলিসের। তবে এই কঙ্কাল লায়লা খান ও তাঁর পরিবারের সদস্যদের কি না সে ব্যাপারে সরাসরি কিছু জানানো হয়নি মুম্বই পুলিসের তরফে। উদ্ধার হওয়া হাড়গোড়ের ফরেন্সিক পরীক্ষার পরি এ বিষয়ে বিবৃতি দেওয়া হবে।
২০১১ সালের ফেব্রুয়ারি মাসে নিখোঁজ হয়ে যান পাক বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী লায়লা খান। লায়লার সঙ্গেই নিখোঁজ হয়ে যান তাঁর মা শালিনা, শালিনার দ্বিতীয় স্বামী এবং লায়লার  বোন-সহ পরিবারের ৫ সদস্য। পুলিসের কাছে নিখোঁজ ডায়েরি করেন লালয়ার বাবা নাদির শাহ প্যাটেল। লায়লা ও তাঁর পরিবারের সন্ধানে অনুসন্ধান শুরু করে মুম্বই এটিএস।
প্রাথমিক তদন্তের পর মুম্বই পুলিসের তরফে জানান হয়, নাসিকের কাছে ইগতপুরি এলাকার একটি খামারবাড়িতে তাঁদের নিয়ে গিয়েছিলেন লায়লার সত্‍ বাবা পারভেজ তাক। ওই খামারবাড়ি থেকেই শেষবার লায়লার মোবাইলের টাওয়ার লোকেশন পাওয়া গিয়েছিল। পরে সেই খামারবাড়ি অগ্নিকাণ্ডে ভস্মীভূত হয়ে যায়। ফলে তৈরি হয় জল্পনা। এরই মধ্যে একটি সূত্রে খবর আসে, গত বছরের ২৯ মে লায়লা ও তাঁর পরিবারকে শেষবার কাশ্মীরের কিস্তোয়ারের একটি দোকানে দেখা গিয়েছে।
চলতি বছরের ২১ জুন জম্মু ও কাশ্মীর পুলিস পারভেজ তাককে গ্রেফতার করে। তাঁর দোকানের সামনে থেকে উদ্ধার হয় লায়লার গাড়ি। জেরায় পারভেজ জানান, গুলি করে খুন করা হয়েছে লায়লা-সহ ৬ জনকে। যদিও এর আগে লায়লা দাউদ ইব্রাহিমের এক ঘনিষ্ঠ ব্যক্তিকে বিয়ে করেছেন বলে পুলিসকে জানিয়েছিল পারভেজ আহমেদ তক। পারভেজের জবানবন্দির ভিত্তিতে মঙ্গলবার ইগতপুরির খামারবাড়িতে খোঁড়াখুড়ি শুরু করে এটিএস-এর তদন্তকারী দল। সেই সঙ্গে স্থানীয় অধিবাসীদের জিজ্ঞাসাবাদও শুরু করা হয়। শেয় পর্যন্ত ৬টি কঙ্কাল উদ্ধার হওয়ার পর লায়লা-রহস্যের কিনারার বিষয়ে আশাবাদী হয়েছে পুলিস।

.