কিশোরী পরিচারিকাকে অমানুষিক নির্যাতনের অভিযোগ, গ্রেফতার চিকিত্সক

রাঁচির একটি সংস্থা পক্ষ থেকে নির্যাতিতা কিশোরীকে পরিচারিকা হিসেবে পাঠানো হয়েছিল অভিযুক্ত চিকিত্সকের বাড়িতে। অভিযোগ মাস চারেক আগে কাজে যোগ দেওয়ার পর থেকেই চিকিত্সকের রোষের মুখে পড়তে হয় তাকে।

Updated By: Jan 14, 2018, 08:35 PM IST
কিশোরী পরিচারিকাকে অমানুষিক নির্যাতনের অভিযোগ, গ্রেফতার চিকিত্সক

নিজস্ব প্রতিবেদন : কিশোরী পরিচারিকার ওপর শারীরিক নির্যাতনের অভিযোগ উঠল এক চিকিত্সকের বিরুদ্ধে। উত্তর-পশ্চিম দিল্লির মডেল টাউন এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিস ওই মহিলা চিকিত্সককে গ্রেফতার করেছে।

জানা গেছে, রাঁচির একটি সংস্থা পক্ষ থেকে নির্যাতিতা কিশোরীকে পরিচারিকা হিসেবে পাঠানো হয়েছিল অভিযুক্ত চিকিত্সকের বাড়িতে। অভিযোগ মাস চারেক আগে কাজে যোগ দেওয়ার পর থেকেই চিকিত্সকের রোষের মুখে পড়তে হয় তাকে। তার উপর মানসিক ও শারীরিক অত্যাচার চালানো হত সবসময়। শুধু তাই নয়, বাড়িতে আটকে রেখে মাঝেমধ্যেই খেতে দেওয়া হত না।

তার আরও অভিযোগ, মারধরের পাশাপাশি গায়ে গরম জলও দিতে দিত অভিযুক্ত চিকিত্সক। এমনকী কয়েকবার তাকে কামড়েও দেয় অভিযুক্ত। অবশেষে নির্যাতন সহ্য করতে না পেরে দিল্লির মহিলা কমিশন অফিসে ফোন করে নিজের পরিস্থিতির কথা জানায় নির্যাতিতা। এরপরই পুলিশ নিয়ে গিয়ে তাকে উদ্ধার করেন মহিলা কমিশনের সদস্যরা। গ্রেফতার করা হয় মহিলা চিকিত্সককে।

আরও পড়ুন- নৃশংস! যৌন নির্যাতনে বাধা পেয়ে নাবালিকার যৌনাঙ্গ ও লিভার খুবলে খুন

.