ফের ৪০টি উড়ান বাতিল করল কিংফিশার

ফের ৪০টি উড়ান বাতিল করল কিংফিশার এয়ারলাইন্স। এর মধ্যে শুধু মুম্বইয়েই বাতিল করা হয়েছে ১১টি উড়ান। রবিবার সংস্থা সূত্রে খবর, মাসের পর মাস বেতন না পাওয়ায় অসুস্থতার কারণ দেখিয়ে ছুটি নিয়ে নিয়েছেন পাইলটরা।

Updated By: Mar 12, 2012, 03:54 PM IST

ফের ৪০টি উড়ান বাতিল করল কিংফিশার এয়ারলাইন্স। এর মধ্যে শুধু মুম্বইয়েই বাতিল করা হয়েছে ১১টি উড়ান। রবিবার সংস্থা সূত্রে খবর, মাসের পর মাস বেতন না পাওয়ায় অসুস্থতার কারণ দেখিয়ে ছুটি নিয়ে নিয়েছেন পাইলটরা। তাই পাইলটের অভাবেই উড়ানগুলি বাতিল করা হয়েছে। এই সমস্যার জন্য ফের আয়কর বিভাগকেই দুষেছে কিংফিশার এয়ারলাইন্স কর্তৃপক্ষ।
সংস্থার তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, ``আমাদের ব্যাঙ্ক অ্যাকাউন্টগুলি আয়কর বিভাগ ফ্রিজ করে দেওয়াতেই এই সমস্যা তৈরি হয়েছে। এই সাময়িক দ্রুত কাটিয়ে ওঠার জন্য আমরা যথাসম্ভব চেষ্টা করছি। খুব শীঘ্রই আমাদের উড়ানসূচি স্বাভাবিক হয়ে যাবে। যে সব যাত্রীরা অসুবিধার সম্মুখীন হয়েছেন, তাঁদের অন্য কোনও সংস্থার বিমানে ব্যবস্থা করে দেওয়া হবে অথবা পুরো টাকা ফেরত দিয়ে দেওয়া হবে।``
প্রসঙ্গত, বকেয়া পাওনা না মেটানোর জন্য গত ৭ মার্চ কিংফিশারকে জ্বালানি সরবরাহ বন্ধ করে দিয়েছিল রাষ্ট্রায়ত্ত তেল সংস্থা হিন্দুস্থান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেড (এইচপিসিএল)।

.