৪ যাজকের বিরুদ্ধে ধর্ষণ ও শ্লীলতাহানির মামলা করল কেরল পুলিস

গত মাসে কেরলের পাথানামাথিয়া জেলার এক ব্যক্তি ৫ ‌যাজকের বিরুদ্ধে ‌যৌন হেনস্থার অভি‌যোগ তোলেন

Updated By: Jul 2, 2018, 05:10 PM IST
৪ যাজকের বিরুদ্ধে ধর্ষণ ও শ্লীলতাহানির মামলা করল কেরল পুলিস

নিজস্ব প্রতিবেদন: কেরলে ‌যাজকদের ‌যৌন কেলেঙ্কারি কাণ্ডে নতুন মোড়। অবশেষে ৪ ‌যাজকের বিরুদ্ধে ধর্ষণ ও শ্লীলতাহানির মামলা করল কেরল পুলিস। ক্রাইম ব্রাঞ্চে এসে নি‌র্যাতিতা তাঁর বয়ান রেকর্ড করার পর ওই পদক্ষেপ নিল পুলিস।

আরও পড়ুন-বিশ্বকাপের শেষ ষোলোর লড়াইয়ে আজ ব্রাজিলের সামনে মেক্সিকো

সম্প্রতি রাজ্যের এক মহিলা মালানকারা অর্থোডক্স সিরিয়ান চার্চের ৫ ‌যাজকের বিরুদ্ধে ‌যৌন হেনস্থার অভি‌যোগ তোলেন। এনিয়ে তোলপাড় হয় রাজ্য। রাজ্যে সিপিএম নেতা ভি এস অচ্যুতানন্দন ঘটনার তদন্তের দাবি করে চিঠি লেখেন রাজ্যের পুলিস প্রধান লোকনাথ বেহেরার কাছে। সোশ্যাল মিডিয়াতেও এনিয়ে তোলপাড় শুরু হয়। পাশাপাশি জাতীয় মহিলা কমিশনও অভি‌যোগের তদন্ত করে দোষীদের শাস্তির ব্যবস্থা করতে বলেন রাজ্যের ডিজিপি ও পুলিস প্রধানের কাছে। তার পরেই সক্রিয় হয়ে ওঠে পুলিস।

আরও পড়ুন-রোগী সেজে অ্যাম্বুল্যান্সে পাচারের চেষ্টা, উদ্ধার ২ লাখ টাকার কাঠ

উল্লেখ্য, গত মাসে কেরলের পাথানামাথিয়া জেলার এক ব্যক্তি ৫ ‌যাজকের বিরুদ্ধে ‌যৌন হেনস্থার অভি‌যোগ তোলেন। তিনি দাবি করেন, তাঁর স্ত্রীর কনফেশনকে হাতিয়ার করে তাঁকে ব্ল্যাকমেইল করছে ৫ ‌যাজক। শুধু তাই নয় তাঁকে ‌যৌন হয়রানিও করছে। সংবাদ মাধ্যমে ওই ব্যক্তি বলেন, ‘অনেকেই প্রশ্ন করছেন কোন প্রমাণের ভিত্তিতে আমি ‌যাজকদের বিরুদ্ধে অভি‌যোগ করছি। আমার কাছে প্রমাণ হল আমার স্ত্রীর লিখিত বয়ান। ন্যায়বিচার পেয়ে ‌যতদূর ‌যেতে হয় ‌যাব।’

.