ভোটের মুখে প্রবল বিপাকে Kerala কংগ্রেস, Rahul-র কেন্দ্রই ইস্তফা ৪ নেতার

আসন্ন বিধানসভা নির্বাচনে টিকিট বিলিকে কেন্দ্র করে রাজ্য কংগ্রেসে অসন্তোষ প্রবল

Updated By: Mar 4, 2021, 09:54 PM IST
ভোটের মুখে প্রবল বিপাকে Kerala কংগ্রেস, Rahul-র কেন্দ্রই ইস্তফা ৪ নেতার

নিজস্ব প্রতিবেদন: কেরল বিধানসভা নির্বাচনের মুখে জোর ধাক্কা খেল রাজ্য কংগ্রেস। খোদ রাহুল গান্ধীর লোকসভা কেন্দ্র ওয়েনাড়ে দল ছাড়লেন ৪ গুরুত্বপূর্ণ কংগ্রেস নেতা।

আরও পড়ুন-ভোটের কাজ করতে পারবে না Civic-Green Police, নির্দেশ নির্বাচন কমিশনের

ওয়েনাড়ে দলের ৪ নেতা কংগ্রেস ছাড়ায় চাপ এসে পড়েছে প্রাক্তন কংগ্রেসে সভাপতির(Rahul Gandhi) ঘাড়ে। কারা ছাড়লেন দল? গত এক সপ্তাহের মধ্যে যেসব কংগ্রেস নেতা দল ছেড়েছেন তাঁদের মধ্যে রয়েছেন, কেরল প্রদেশ কংগ্রেস কমিটির সম্পাদক এম এস বিশ্বনাথন, ওয়েনাড় জেলা কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক অনিল কুমার, কেরল প্রদেশ কংগ্রেসের কর্যনির্বাহী কমিটির সদস্য কে কে বিশ্বনাথন ও রাজ্য মহিলা কংগ্রেসের সভ সম্পাদক সুযায়া বেনুগোপাল। কেন্দ্রটি যেহেতু খোদ রাহুল গান্ধীর তাই সেখানে ওইসব বিদ্রোহী নেতাদের ঝাঁপিয়ে পড়েছেন দলের নেতারা।

আসন্ন বিধানসভা নির্বাচনে টিকিট বিলিকে কেন্দ্র করে রাজ্য কংগ্রেসে অসন্তোষ প্রবল। গত বুধবার এম এস বিশ্বনাথ দল ছেড়েছেন টিকিট বিলিতে স্বচ্ছতা অভিযোগ তুলে।  কুরুমা উপজাতির এই নেতার দাবি, টিকিট বিলিতে কুরুমা উপজাতি প্রার্থীদের অবহেলা করা হয়েছে।

আরও পড়ুন-দলীয় সভায় সরকারি 'সুকন্যা' প্রকল্পের প্রচার, 'নির্বাচনী বিধিভঙ্গ হয়নি', দাবি অরূপের

কেরল(Kerala) প্রদেশ কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক কে পি অনিল কুমার বলেন, ভোটের আগে দলে বিদ্রোহ রুখতে চেষ্টা করা হচ্ছে। কুরমা উপজাতির এক নেতাকে আমরা হারিয়েছি। কিন্তু সিপিএম শিবির থেকে কুরুমা উপজাতির এক নেতা কংগ্রেসে যোগ দিয়েছেন।

.