"কেজরিওয়াল ঠিক মোদীর মতই ধূর্ত, উচ্চাকাঙ্খী ও জালিয়াত": মার্কন্ডেয় কাটজু

নরেন্দ্র মোদী ও অরবিন্দ কেজরিওয়ালকে চরম আক্রমণ করলেন সুপ্রিমকোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি মার্কন্ডেয় কাটজু। কাটজুর ভাষায়, "কেজরিওয়াল ঠিক মোদীর মতই ধূর্ত, উচ্চাকাঙ্খী ও জালিয়াত"। এই চরম আক্রমণের পরেই তাঁর আরও সংযোজন, অনেক মানুষের ওঁর (কেজরিওয়াল) প্রতি ভ্রান্ত ধারনা রয়েছে, কিন্তু সময় এসে গেছে যখন তাঁরা সত্যটা বুঝবেন।

Updated By: Mar 10, 2017, 09:09 PM IST
"কেজরিওয়াল ঠিক মোদীর মতই ধূর্ত, উচ্চাকাঙ্খী ও জালিয়াত": মার্কন্ডেয় কাটজু

ওয়েব ডেস্ক: নরেন্দ্র মোদী ও অরবিন্দ কেজরিওয়ালকে চরম আক্রমণ করলেন সুপ্রিমকোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি মার্কন্ডেয় কাটজু। কাটজুর ভাষায়, "কেজরিওয়াল ঠিক মোদীর মতই ধূর্ত, উচ্চাকাঙ্খী ও জালিয়াত"। এই চরম আক্রমণের পরেই তাঁর আরও সংযোজন, অনেক মানুষের ওঁর (কেজরিওয়াল) প্রতি ভ্রান্ত ধারনা রয়েছে, কিন্তু সময় এসে গেছে যখন তাঁরা সত্যটা বুঝবেন।

এদিকে, সাম্প্রতিক কালে আরএসএস ও বিজেডির যৌথ 'জিহাদের' সম্মুখীন মোদীর বিজেপি। মহারাষ্ট্রের পুর নির্বাচনের আগে থেকেই বিজেপি - শিবসেনা সম্পর্কে চিড় ধরতে শুরু করে। উদ্ধব ঠাকরের দল ইতিমধ্যেই সংসদে কেন্দ্র বিরোধার ইঙ্গিত দিয়েছে।  এর পাশাপশি ওড়িশার পুরভোটে বিজেপির সাম্প্রতিক উত্থান দেখে সিঁদুরে মেঘ দেখছে নবীন পট্টনায়কের দল। এরাজ্যে রাজনৈতিক ক্ষমতার নিরিখে দীর্ঘদিনের দুনম্বর কংগ্রেসকে সরিয়ে দিয়ে এখন কার্যত বিজেডিকে কঠিন চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছে মোদীর বিজেপি। আর তাই 'স্বাভাবিক মিত্রতা' ছেড়ে বিজেডিও এখন বৈরিতার পথে। (আরও পড়ুন- ব্যাঙ্কের সঙ্গে এককালীন রফায় রাজি বিজয় মালিয়া, চাইলেন সুপ্রিমকোর্টের হস্তক্ষেপ)

.