মায়ের করুণ আর্তি, বন্ধুদের আন্তরিক ডাক, লস্কর ছেড়ে আত্মসমর্পণ মাজিদের

পরিজনদের আর্তিতে সাড়া দিয়ে সেনা বাহিনীর কাছে শেষ পর্যন্ত আত্মসমর্পণ করলেন মাজিদ খান। লস্কর-ই-তইবার প্রশিক্ষণ শিবির ছেড়ে বাহিনীর কাছে আত্মসমর্পণ করলেন কাশ্মিরী যুবক মাজিদ।

Updated By: Nov 17, 2017, 04:45 PM IST
মায়ের করুণ আর্তি, বন্ধুদের আন্তরিক ডাক, লস্কর ছেড়ে আত্মসমর্পণ মাজিদের

নিজস্ব প্রতিবেদন : পরিজনদের আর্তিতে সাড়া দিয়ে সেনা বাহিনীর কাছে শেষ পর্যন্ত আত্মসমর্পণ করলেন মাজিদ খান। লস্কর-ই-তইবার প্রশিক্ষণ শিবির ছেড়ে বাহিনীর কাছে আত্মসমর্পণ করলেন কাশ্মিরী যুবক মাজিদ।

অনন্তনাগের একটি কলেজ থেকে স্নাতক হয়ে একটি মানবাধিকার সংগঠনের হয়ে কাজ করছিলেন বছর কুড়ির মাজিদ। কিন্তু, গত সপ্তাহে পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠনে যোগ দন তিনি। অনন্তনাগের বিভিন্ন জায়গায় লস্করের পোস্টারে মাজিদের ছবি দেখার পর থেকেই জল্পনা ছড়ায়।

আরও পড়ুন : ফুটবল ছেড়ে হাতে বন্দুক, মায়ের আর্তিতেও ঘরে ফিরল না মেধাবী মাজিদ 

ওদিকে ছেলের খোঁজ শুরু করে মজিদের পরিবার। পুলিস এবং সেনা বাহিনীর তরফেও তাকে ফিরিয়ে আনার চেষ্টা চলছিল। ছেলে যাতে বাড়িতে ফিরে আসে, তার জন্য করুন আর্তি শোনা যায় তার মায়ের গলায়। অন্যদিকে বন্ধুরাও ফিরে আসতে বলে মেধাবী মাজিদকে। বৃহস্পতিবার সেনা বাহিনীর কাছে আত্মসমর্পণ করেন মাজিদ।

কাশ্মীর পুলিসের আইজি মুনির খান জানান, জঙ্গি সংগঠনে নিয়োগের জন্য সোশ্যাল সাইটে প্রচার শুরু করেছে পাকিস্তান। বিভিন্ন ভাবে কাশ্মীরের যুবকদের চলছে মগজধোলাই। কাশ্মীরের যুব সমাজকে মূলধারায় রাখতে পালটা প্রচার চালাচ্ছে সেনাবাহিনী। পাশাপাশি জঙ্গি সংগঠনর সদস্যদের মূলধারায় ফেরাতে রয়েছে আত্মসমর্পণের বিশেষ প্যাকেজ।

.