Mother and Son Escape: কান ঘেঁষে ছুটছে ট্রেন, ছেলেকে বুকে আঁকড়ে বসে মা! হাড়হিম করা ভিডিয়োর শেষে...

ঘাড়ের উপর সাক্ষাৎ যমদূত! এদিকে লাফ দিয়ে প্ল্যাটফর্মের ওঠার মত অবস্থা বা হাতে সময়, কোনওটাই নেই। রেলস্টেশনে উপস্থিত জনৈক সেই ঘটনার ভিডিয়ো করেন। 

Updated By: Dec 8, 2022, 02:43 PM IST
Mother and Son Escape: কান ঘেঁষে ছুটছে ট্রেন, ছেলেকে বুকে আঁকড়ে বসে মা! হাড়হিম করা ভিডিয়োর শেষে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: হাড়হিম করে দেওয়া ভিডিয়ো। এই ভিডিয়ো দেখে শিউরে উঠছে সবাই। রেললাইনের ধারে গা ঘেঁষে একেবারে গুটিসুটি হয়ে ছেলেকে বুকে আঁকড়ে বসে মা। আর পাশ দিয়েই ছুটছে ট্রেন। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে কর্নাটকের কালাবুর্গিতে। বরাতজোরে রক্ষা পান মা ও ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, মা-ছেলে কালাগুর্গি রেলস্টেশনে রেললাইন ধরে হাঁটছিলেন। এমন সময়ই ওই একই লাইনে ছুটে আসে একটি মালগাড়ি। ঘাড়ের উপর সাক্ষাৎ যমদূত! এদিকে লাফ দিয়ে প্ল্যাটফর্মের ওঠার মত অবস্থা বা হাতে সময়, কোনওটাই নেই। বদলে কোনওদিকে পালাবার পথ খুঁজে না পেয়ে ছেলেকে বুকে জড়িয়ে লাইনের ধারে প্ল্যাটফর্মের একদম ধার ঘেঁষে গুটিসুটি হয়ে বসে পড়েন মা। পাশ দিয়ে, বলা ভালো কান ঘেঁষে ছুটে বেরিয়ে যায় ট্রেন।

বরাতজোরে রক্ষা পান মা ও ছেলে। রেলস্টেশনে উপস্থিত জনৈক সেই ঘটনার ভিডিয়ো করেন। সেই ভিডিয়ো-ই ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়। ট্রেন বেরিয়ে যেতে, তখন প্ল্যাটফর্মে উপস্থিত অন্য় যাত্রীরা যেন হাঁফ ছেড়ে বাঁচেন। কারণ, মা-ছেলে অক্ষত আছেন। কারও গায়ে এতটুকু আঁচ পর্যন্ত লাগেনি। দেখুন, সেই ভিডিয়ো-

আরও পড়ুন, Viral Shocking Video: ইট, পাথর ছুঁড়ে ছুঁড়ে যুবকের মাথা থেঁতলে খুন ৬ উন্মাদের!

প্রেমিকের সঙ্গে সংসার পাততে মেয়ের বিয়ের শাড়ি-গয়না নিয়ে চম্পট মায়ের!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.