Kanpur : আরতি চলছে, মন্দিরে মাথা ঠুকছে ভক্ত ছাগল! দেখেছেন?

Kanpur: কানপুরের পরমত মন্দিরে ভক্তির এক অসাধারণ নিদর্শন দেখা গিয়েছে। একটি ছাগলের এই ভক্তিতে নেটিজেনরা রীতিমতো অবাক। কিন্তু কী এমন কাণ্ড ঘটাল ওই ছাগল যে তাতে সোশ্যাল মিডিয়ায় এতো সাড়া পড়ে গেল। রবিবার ভিডিয়োটি ছাড়া হয়েছে ডেভিড জনসন নামক এক ট্যুইটার ইউজারের অ্যাকাউন্ট থেকে। কিন্তু ভিডিয়োটি দেখা মাত্রই বহু নেটিজেন এর তীব্র নিন্দাও করেছেন

Updated By: Oct 11, 2022, 06:36 PM IST
Kanpur : আরতি চলছে, মন্দিরে মাথা ঠুকছে ভক্ত ছাগল! দেখেছেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নেট পাড়ায় রোজদিন হাজার ধরনের ভিডিয়ো ভাইরাল হয়। তাতে নতুন নতুন অবাক করা বিষয় সামনে উঠে আসে। সম্প্রতি কানপুরের একটি মন্দিরের আরতির ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়ার কারণ হচ্ছে একটি ছাগল। ইন্টারনেটে পশু-পাখিদের অদ্ভুত আচরণের অনেক ভিডিয়োই দেখা যায়। কিন্তু এই ছাগলের আচরণে নেটপাড়া রীতিমতো অবাক। কিন্তু কী এমন কাণ্ড ঘটাল ওই ছাগল যে তাতে সোশ্যাল মিডিয়ায় এতো সাড়া পড়ে গেল। আসলে ছাগলটি আরতির সময় খুব ভক্তি নিয়ে হাঁটু মুড়ে নমস্কার করছিল। একটি ছাগলের এই ভক্তিতে নেটিজেনরা রীতিমতো অবাক।

রবিবার ভিডিয়োটি ছাড়া হয়েছে ডেভিড জনসন নামক এক ট্যুইটার ইউজারের অ্যাকাউন্ট থেকে। ভিডিয়োর উপর ক্যাপশনে লেখা, কানপুরের পরমত মন্দিরে ভক্তির এক অসাধারণ নিদর্শন দেখা গিয়েছে। সেখানে দেখা যাচ্ছে, কানপুরের এই মন্দিরে বাবা আনন্দেশ্বরের আরতির সময় একটি ছাগল ভক্তি সহকারে হাঁটু মুড়ে ভুগবানের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করছে। বাবা আনন্দেশ্বরের মন্দির গঙ্গার ধারে অবস্থিত একটি সুপরিচিত মন্দির, যেখানে শিবের পুজো করা হয়।

আরও পড়ুন : Cheque Bounce Rule: চেক বাউন্স সংক্রান্ত নতুন নিয়ম আনছে সরকার, হতে পারে বড় পরিবর্তন

এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় এখনও পর্যন্ত দু’হাজারের বেশি ভিউজ পেয়েছে। অবাক হয়ে একজন মন্তব্য করেছেন, ভগবান কোনওদিনই শুধু মানুষের ছিল না, ভগবান সবার। কিন্তু ভিডিয়োটি দেখা মাত্রই বহু নেটিজেন এর তীব্র নিন্দাও করেছেন। অনেকেই লিখেছেন, ধর্ম, ভক্তি আর ভগবান নিয়ে ব্যবসা কী এবার একটা প্রাণীকেও বাদ দেবে না। আবার কেউ কেউ লিখেছেন, ব্যাস! আরও একটা প্রাণীকে ভগবান বানিয়ে এবার মাতামাতি হবে। এর মাংসও বোধয় আর ক‘দিন পর থেকে খাওয়া যাবে না।        

আরও পড়ুন : Optical Illusion: এই ছবিতে আপনি প্রথম যা দেখবেন, তাতে জানা যাবে আপনার চরিত্র!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.