তামিলনাড়ুতে রজনী-কমল জুটি! সবুজ সংকেত দিলেন দু’জনেই

 এ দিন ওড়িশায় সাম্মানিক ডক্টরেট উপাধি নিতে চেন্নাই বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন মক্কল নিধি মইয়মের প্রতিষ্ঠাতা কমল হাসান। প্রশ্ন করা হয়, আগামী দিনে তামিলনাড়ুর রাজনীতিতে রজনীকান্তের হাত ধরবেন কিনা!

Updated By: Nov 20, 2019, 04:58 PM IST
তামিলনাড়ুতে রজনী-কমল জুটি! সবুজ সংকেত দিলেন দু’জনেই
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: শিবসেনা-এনসিপি-কংগ্রেস কাছাকাছি আসছে। রজনী-কমলের ক্ষেত্রে বাধা কোথায়? প্রশ্ন তুলতেই পারেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। মঙ্গলবার দক্ষিণের এই দুই সুপারস্টারের মন্তব্যে কিন্তু  অনেকটাই স্পষ্ট হয়ে গেল।

 এ দিন ওড়িশায় সাম্মানিক ডক্টরেট উপাধি নিতে চেন্নাই বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন মক্কল নিধি মইয়মের প্রতিষ্ঠাতা কমল হাসান। প্রশ্ন করা হয়, আগামী দিনে তামিলনাড়ুর রাজনীতিতে রজনীকান্তের হাত ধরবেন কিনা! উত্তরে দক্ষিণী সুপারস্টার বলেন, ৪৪ বছর ধরে বন্ধুত্ব তাঁর সঙ্গে। নতুন করে হাত ধরার কিছু নেই। তবে, তামিলনাড়ুবাসীর স্বার্থে একসঙ্গে দেখা যেতে পারে।

আরও পড়ুন- ‘সোনার ডিম’ বিক্রি করছে সরকার, রাষ্ট্রায়ত্ত সংস্থার বেসরকারিকরণ নিয়ে কটাক্ষ প্রিয়ঙ্কার

জয়ললিতার মৃত্যুর পর তামিলনাড়ুর তখতে বসার জন্য প্রথম যে নাম উঠে আসে তিনি রজনীকান্ত। জয়ললিতার জনপ্রিয়তার টেক্কা যে তিনি একমাত্র দিতে পারেন, এ কথা রাজনৈতিক দলও মেনে নিয়েছে। রজনীকান্তকে দলে টানার যে যার মতো চেষ্টা করলেও, সে সময় রাজনীতিতে আসছেন না বলে জানিয়ে দেন। পরে অবশ্য রাজনীতিতে আসার ইচ্ছাপ্রকাশও করেন রজনীকান্ত।  এদিন রজনীকান্তও গ্রিন সিগন্যাল দিয়েছেন কমল হাসানের সঙ্গে একজোট হওয়ার। তবে, সময়-পরিস্থিতি গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে বলে জানান তিনি। উল্লেখ্য, ২০২১-এ বিধানসভা নির্বাচন তামিলনাড়ুতে।   

.