করোনা পজিটিভ জ্যোতিরাদিত্য সিন্ধিয়া ও তাঁর মা, ভর্তি দক্ষিণ দিল্লির হাসপাতালে

দিল্লির অনেক ভিআইপি-ই অসুস্থ। রবিবার থেকে দিল্লির মুখ্যমন্ত্রীর জ্বর, গলায় ব্যথা

Updated By: Jun 9, 2020, 04:54 PM IST
করোনা পজিটিভ জ্যোতিরাদিত্য সিন্ধিয়া ও তাঁর মা, ভর্তি দক্ষিণ দিল্লির হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: আগামী ১৯ জুন রাজ্যসভার ১৮ আসনে ভোটগ্রহণ। ওই নির্বাচনে প্রার্থী কংগ্রেস-ত্যাগী বিজেপি নেতা জ্যোতিরাদিত্যা সিন্ধিয়া। কিন্তু ভোটাভুটির আগেই করোনা ধরা পড়ল তাঁর।

জ্যোতিরাদিত্যের পাশাপাশি তাঁর মা মাধরী রাজে সিন্ধিয়াও করোনা পজিটিভ হয়েছেন। দুজনকেই ভর্তি করা হয়েছে দক্ষিণ দিল্লির ম্যাক্স হাসপাতালে।

আরও পড়ুন-'শনিবার বাংলার চাষিদের তালিকা দিন, সোমবার অ্যাকাউন্টে টাকা চলে আসবে', মমতাকে চ্যালেঞ্জ অমিতের

করোনা উপসর্গ দেখা দেওয়ায় গত ৪ দিন ম্যাক্স হাসপাতালে ভর্তি রয়েছেন জ্যোতিরাদিত্য। তাঁর গলায় ব্যথা ও অল্প জ্বর রয়েছে। সেখানেই তাঁর করোনা টেস্ট হয়। সেই টেস্টে করোনা পজিটিভ এসেছে। জ্যোতিরাদিত্যের মা মাধবী দেবীর কোনও উপসর্গ না থাকলেও তাঁরও করোনা টেস্ট করা হয়। সেটিও পজিটিভ হয়েছে।

দিল্লির অনেক ভিআইপি-ই অসুস্থ। রবিবার থেকে দিল্লির মুখ্যমন্ত্রীর জ্বর, গলায় ব্যথা। আজ তাঁর করোনা টেস্ট হয়েছে। রবিবার থেকেই তিনি আইসোলেশনে রয়েছেন। এনিয়ে চিন্তিত দল। বিজেপির জাতীয় মুখপাত্র সম্বিত পাত্রের মধ্যেও করোনার উপসর্গ দেখা দেয়। তাঁকে ভর্তি করা হয় গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে। সোমবার তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন-দিদি হিসাব নিয়ে এসেছি... মমতাকে ১০ হুঙ্কার অমিত শাহের

উল্লেখ্য, এবার রাজ্যসভার নির্বাচনে লড়াই করছেন দল ছেড়ে বিজেপি শিবিরে আশ্রয় নেওয়া প্রাক্তন কংগ্রেস নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। রাজনৈতিক মহলের জল্পনা,  রাজ্যসভা থেকে তাঁকে জিতিয়ে এনে মন্ত্রী করবে বিজেপি।

.